হাফিজ উল্লাহ খোকন ১২’শ পরিবারে খাদ্য সামগ্রী দেয়ার পর গরু জবাই করে ঈদ উপহার বিতরণ

নিজস্ব প্রতিবেদক :

করোনা ভাইরাস প্রভাবে সরকার ঘোষিত হোম কোয়ারেন্টাইনে থাকা মানুষের পাশে দাঁড়িয়েছেন বিশিষ্ট সমাজ সেবক ও আওয়ামীলীগ নেতা হাফিজ উল্লাহ খোকন। একাধিক শিক্ষা প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা হাফিজ উল্লাহ খোকন বর্তমানে দুবাই প্রবাসে থেকেও দেশের এ ক্রান্তিকালে সমাজের অসহায় মানুষের সেবায় পিছপা হননি।

করোনা পরিস্থিতির শুরুতে সদর দক্ষিণ উপজেলার পূর্ব জোড়কানন ইউনিয়নের সকল গ্রামে ও সুয়াগাজী বাজারে দুই হাজার মানুষের মাঝে মাস্ক বিতরণ করেন। করোনা ভাইরাসের প্রভাবে কর্মহীন হয়ে পড়া কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার পূর্ব জোড়কানন ইউনিয়নের ১২’শ অসহায় পরিবারের মাঝে বিশিষ্ট সমাজ সেবক হাফিজ উল্লাহ খোকনের নিজস্ব অর্থায়নে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। বছরের অন্যান্য সময়ও তিনি স্বার্থহীনভাবে এলাকার হত দরিদ্রদের মাঝে আর্থিক সহযোগিতা করেন বলে জানান স্থানীয়রা।

গত ১২ মে মঙ্গলবার পূর্ব জোড়কানন ইউনিয়নের মথুরাপুর আক্তার আলী মডেল উচ্চ বিদ্যালয় মাঠে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। আসন্ন ঈদ উল ফিতরে সমাজের অসহায় মানুষ যাতে ঈদের আনন্দ থেকে বঞ্চিত না হয় সে লক্ষ্যে ২৮ রমজান শুক্রবার নিজ এলাকায় অসহায় মানুষের জন্য একটি গরু জবাই করে আল্লাহর সন্তুষ্টির উদ্দেশ্যে মথুরাপুর এলাকায় প্রায় এক শত পরিবারের মাঝে তা বন্টন করা হয়। ঈদে ব্যতিক্রম ধর্মী এ উপহার পেয়ে খুশি এলাকার মানুষ। হাফিজ উল্লাহ খোকনের এ মহৎ উদ্যোগকে স্বাগত জানিয়েছেন আওয়ামী লীগ,যুবলীগ,স্বেচ্ছাসেবকলীগ,ছাত্রলীগ সহ সমাজের বিভিন্ন পেশার মানুষ।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
error: ধন্যবাদ!