অসহায়দের মাঝে আমরা কুমিল্লার সন্তান হোয়াটস এ্যাপ গ্রুপের সহায়তা প্রদান

সদর দক্ষিণ প্রতিনিধি।।

আমরা কুমিল্লার সন্তান হোয়াটস এ্যাপ গ্রুপের উদ্যোগে সমাজের ১৮টি অসহায় মানুষের মাঝে নগদ অর্থ, ঢেউটিন ও টিউবওয়েল প্রদান করা হয়েছে।

শনিবার বিকালে (২৬ মার্চ) কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার চৌয়ারা ইউনিয়নের সিন্দুয়া চৌমুহনীতে আমরা “কুমিল্লার সন্তান হোয়াটস এ্যাপ গ্রুপ” কার্যালয়ে এ সহায়তা প্রদান করে সংগঠনটি।

অসহায় মানুষের পাশে দাঁড়ানো, গরীব দুঃখী মানুষের মুখে হাসি ফুটানো এবং শুদ্ধ সমাজ গড়ার অঙ্গীকার নিয়ে গঠিত”আমরা কুমিল্লার সন্তান হোয়াটস এ্যাপ গ্রুপ”।

শনিবার সহায়তা প্রদান অনুষ্ঠানে আমরা কুমিল্লার সন্তান হোয়াটস এ্যাপ গ্রুপ” এর ডোনার সদস্য মনির হোসেন এর সভাপতিত্বে ও অর্থ বিষয়ক সম্পাদক মনজুর হোসেন এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উক্ত সংগঠনের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, স্থায়ী কমিটির আজীবন সদস্য হাজী আহসান হাবীব দুলাল, সহ সভাপতি, দিদার মজুমদার ও কামাল মজুমদার , সদস্য মজুমদার লিটন, সদস্য ইমরান বীন মোহাম্মদ এবং এলাকার গন্য মান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

অসহায়, দরিদ্র মানুষ গুলো এভাবে সাহায্য পেয়ে খুবই আনন্দিত হয়েছেন। তাছাড়া মহান স্বাধীনতার জন্য যারা জীবন দিয়েছেন সকল শহীদদের জন্য ও সংগঠনের সকল সদস্যদের জন্য দোয়ার আয়োজন করা হয়েছে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
error: ধন্যবাদ!