আওয়ামীলীগ প্রার্থী রিফাতকে রিটার্নিং অফিসারের কার্যালয়ে তলব

অনলাইন ডেস্ক।।

আওয়ামীলীগ মনোনীত প্রার্থী আরফানুল হক রিফাতের কুমিল্লায় আসা উপলক্ষে কুমিল্লা মহানগর আওয়ামীলীগ কার্যালয়ের সামনে সংসদ সদস্যের উপস্থিতিতে সমাবেশ ও মিছিল করায় তাকে কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনের রিটার্নি অফিসারের কার্যালয়ে তলব করে সতর্ক করা হয়েছে। নির্বাচনী প্রচারণা শুরুর আগে সভা সমাবেশ ও প্রচারণা করতে নিষেধ করা হয়েছে।

রবিবার দুুপুরে কুমিল্লা শহরের আদালত রোডস্থ কুমিল্লা আঞ্চলিক নির্বাচন অফিসারের কার্যালয়ে স্থাপিত রির্টানিং অফিসারের কার্যালয়ে তলব করা হয়। রিটার্নিং অফিসার মো: শাহেদুন্নবী চৌধুরী আওয়ামীলীগ মনোনীত প্রার্থী আরফানুল হক রিফাতকে তলব করেন। এ সময় তার সাথে উপজেলা চেয়ারম্যান এডভোকেট আমিনুল ইসলাম টুটুলসহ আরেকজন উপস্থিত ছিলেন।

রিটার্নিং অফিসার মো: শাহেদুন্নবী চৌধুরী জানান, শনিবার রাতে কুমিল্লা মহানগর আওয়ামীলীগ কার্যালয়ে সভা করায় তাকে আসতে বলা হয়। বলা হয় আপনারা কাজটি ঠিক করেন নি। এমন কোন প্রকার সভা সমাবেশ করতে নিষেধ করা হয়েছে। তারা বলেছেন- এমন আর করবেন না।

উল্লেখ্য, গত ১৩ মে কুমিল্লা সিটি করপোরেশনের মেয়র পদে আওয়ামীলীগ প্রার্থীর নাম ঘোষণা করে আওয়ামীলীগ। ১৪ মে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী আরফানুল হক রিফাত কুমিল্লায় আসেন। রাত সাড়ে ৮টার দিকে তিনি ও স্থানীয় সংসদ সদস্য আ ক ম বাহাউদ্দিন বাহার কুমিল্লা মহানগর আওয়ামীলীগ কার্যালয়ে আনন্দ সমাবেশে অংশ নেন। সেখানে দু জনেই নৌকার পক্ষে ভোট চান।

সূত্র : কুমিল্লার কাগজ

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
error: ধন্যবাদ!