আগামীতে নির্বাচিত হলে নাঙ্গলকোটকে নিয়ে আলাদ সংসদীয় আসন গঠন করা হবে – অর্থমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক।।

অর্থমন্ত্রী আ হ মুস্তফা কামাল এমপি বলেছেন, আমরা রাজনীতিতে নতুন অধ্যায় সৃষ্টি করবো। আমরা একাত্বতায় বিশ^াসী। আমরা সবাইকে নিয়ে একসাথে দেশ গঠনে কাজ করবো। আমরা কোন হানাহানি ও মারামারি করবো না। আমার নির্বাচনী এলাকা নাঙ্গলকোটে যে উন্নয়ন করেছি, আগামী ২শ থেকে ৫শ বছরেও কেউ এত উন্নয়ন করতে পারবে না। আমি আপনাদের কাছে থেকে যা কিছু পেয়েছি। তার জন্য আমি আপনাদের কাছে অনেক বেশি ঋণী। আমার কাছে আপনাদের একটি প্রশ্ন ছিল ? আমি আপনাদের নিকট এতদিন কেন আসিনি।

আমার অসুস্থতার কারণে আপনাদের দেখা পাইনি। আমি আপনাদের কোন কাজ বাকি রাখি নাই। নাঙ্গলকোটে যে সব কাজ অবশিষ্ট রয়েছে, আগামী এক বছরের মধ্যে সে সব কাজ শেষ করা হবে। রাজনীতির হাত ধরে নাঙ্গলকোটকে বাংলাদেশের মধ্যে একটি উন্নত এলাকায় পরিণত করবো। আমি আপনাদের আত্মীয়-ভাই। কুমিল্লা-১০ (নাঙ্গলকোট, লালমাই, সদরদক্ষিণ) এলাকাটি অনেক বড়। এক সাথে প্রশাসনিকসহ সব কাজ একসাথে করা সম্ভব নয়। আপনাদের যদি কোন আপত্তি না থাকে আগামীতে নাঙ্গলকোটকে নিয়ে আলাদা সংসদীয় আসন গঠন করা হবে। আমি এলাকায় না আসলেও অন্যান্য এলাকার তুলনায় নাঙ্গলকোটে অনেক উন্নয়ন হয়েছে। আমি নাঙ্গলকোটের শিক্ষক এবং মা-বোনদের নিয়ে বসে নাঙ্গলকোটের উন্নয়নের খতিয়ান প্রকাশ করবো।

অর্থমন্ত্রী মঙ্গলবার নাঙ্গলকোট হাসান মোমোরিয়াল সরকারি কলেজ গেইটে নৌকা মার্কা প্রতিকের এক পথসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। নাঙ্গলকোট উপজেলা আওয়ামীলীগ আহবায়ক রফিকুল হোসেনের সভাপতিত্বে পথ সভায় বক্তব্য রাখেন, কুমিল্লা ভিক্টোরিয়ান্সের চেয়ারম্যান নাফিসা কামাল, উপজেলা চেয়ারম্যান সামছুউদ্দিন কালু, অর্থমন্ত্রীর সহকারি একান্ত সচিব কে এম সিংহ রতন, উপজেলা আওয়ামীলীগ যুগ্ম আহবায়ক অধ্যক্ষ ছাদেক হোসেন ভূঁইয়া, এম এ করিম মজুমদার, উপজেলা ভাইস চেয়ারম্যান আবু ইউছুফ ভূঁইয়া, পৌর মেয়র আব্দুল মালেক, উপজেলা ছাত্রলীগ সাবেক সভাপতি আব্দুর রাজ্জাক সুমন, উপজেলা ছাত্রলীগ সভাপতি সাইফুল ইসলাম রুবেল, সাধারণ সম্পাদক আবদুল জলিল প্রমুখ।

অর্থমন্ত্রী আরো বলেন, নাঙ্গলকোটে ২টি সরকারি কলেজ এবং একটি উচ্চ বিদ্যালয় সরকারিকরণ করা হয়েছে। নাঙ্গলকোটের স্কুল, কলেজ ও মাদ্রাসার অনেক সুন্দর ভবন তৈরী করা হয়েছে। পড়ালেখার অনেক সুন্দর পরিবেশ সৃষ্টি হয়েছে। রাজনীতি হচ্ছে দায়িত্ব। আমাদেরকে থেকে দায়িত্ববোধ থেকে মানুষের জন্য কাজ করতে হবে। আগামী ৩০ নভেম্বর আপনাদের পক্ষে আমি মনোনয়নপত্র জমা দেব।

এদিকে, একই দিন দুপুরে অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল এমপির পক্ষে কুমিল্লা-১০ সংসদীয় আসনের সহকারি রিটার্নিং অফিসার ও নাঙ্গলকোট উপজেলা নির্বাহী অফিসার রায়হান মেহেবুব থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেন উপজেলা আওয়ামীলীগ নেতৃবৃন্দ।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!