আবদুল মতিন খসরু এমপি’র সুস্থতা কামনায় বুড়িচং ব্রাহ্মণপাড়ার সকল মসজিদে বিশেষ দোয়া

মো.জাকির হোসেন :
বিশিষ্ট রাজনীতিবিদ ও সিনিয়র পার্লামেন্টিরিয়ান সাবেক আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী, বাংলাদেশ সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি, বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এড. আবদুল মতিন খসরু এমপি গত ১৬ মার্চ কোভিড-১৯ পজিটিভ শনাক্ত হন। তারপর থেকে তিনি ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন আছেন। অবস্থার অবনতি হওয়ায় বর্তমানে  তাকে আইসিইউতে রাখা হয়েছে। তার সুস্থতা কামনা করে বুড়িচং ও ব্রাহ্মণপাড়ার সকল মসজিদে শুক্রবার বাদ জুম্মা বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়েছে।
এছাড়া বুড়িচং আওয়ামীলীগের সভাপতি এড. হাসেম খান, সাধারন সম্পাদক উপজেলা পরিষদ চেয়ারম্যান আখলাক হায়দার, ব্রাহ্মণপাড়া উপজেলা আওয়ামিলীগের সভাপতি আলহাজ্ব জাহাঙ্গীর খান চৌধুরী,  সাধারণ সম্পাদক সুপ্রিম কোর্টের আইনজীবী এড. আবদুল বারী দলীয় নেতাকর্মীদের নিয়ে বিশেষ দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করেছেন।
এছাড়া ব্রাহ্মণপাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান  মুহাম্মদ আবু জাহের উপজেলা পরিষদের উদ্দোগে ও তার ব্যাক্তিগত অর্থায়নে বিশেষ দোয়া মাহফিল করেছেন।  বুড়িচং-ব্রাহ্মণপাড়া পেশাজীবি কল্যান সমিতি (বপেক্স) এর প্রতিষ্ঠাতা সভাপতি শিক্ষানুরাগী এমপি মহোদয়ের একান্ত সচিব মাহবুব হোসেন, সাধারণ সম্পাদক রিহ্যাব পরিচালক ইঞ্জিনিয়ার মোঃ আল আমিনসহ বপেক্স এর সদস্যবৃন্দ।
এছাড়াও ব্রাহ্মণপাড়া উপজেলা নির্বাহী অফিসার ফৌজিয়া ছিদ্দিকা, অফিসার ইনচার্জ (ওসি) অপ্পেলা রাজু নাহা এবং বুড়িচং উপজেলা নির্বাহী অফিসার মোছাম্মৎ সাবিনা ইয়াসমিন, অফিসার ইনচার্জ (ওসি) মোজাম্মেল হক পিপিএম এমপি মহোদয়ের সুস্থ্যতা কামনা করেছেন। এদিকে দু  উপজেলার বিভিন্ন ইউনিয়নে দলীয় নেতাকর্মী ও বিভিন্ন শ্রেণি-পেশার লোকজন স্ব-স্ব উদ্যোগে বিশেষ দোয়া অব্যাহত রেখেছেন।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!