উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন নির্মানের ভিত্তি প্রস্তর স্থাপন করেন এমপি বাহার

দেলোয়ার হোসেন জাকির :

কুমিল্লা আদর্শ সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন নির্মানের ভিত্তি প্রস্তর স্থাপন করা কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য ও কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার।

মঙ্গলবার দুপুরে টমছমব্রীজ পাম্প সংলগ্ন এলাকায় বহুতল ভবনটির ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়। কুমিল্লা স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর এর ব্যবস্থাপনায় উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনটি নির্মিত হচ্ছে।

নির্মানের ভিত্তি প্রস্তর স্থাপন করে এমপি বাহার বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ প্রকল্পের আওতায় ও উদ্যোগে মুক্তিযোদ্ধাদের জন্য এ বহুতল কমপ্লেক্স নির্মান করা হচ্ছে।

তিনি বলেন, শেখ হাসিনা বাংলাদেশের দায়ীত্বে না থাকলে এবং প্রধানমন্ত্রী না হলে এ উদ্যোগ নিয়ে বাস্তবায়ন করা সম্ভব হতো না। ৫ তলার ভবনটি প্রথমে ৩ তলা নির্মান করা হবে। এই ভবনে বানিজ্যিক কমপ্লেক্স, ব্যাংক ও দোকান থাকবে। যার আয় মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারের সন্তানদের জীবনমান উন্নয়নে ব্যায় করা হবে।

উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন নির্মানের ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কুমিল্লা জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শফিউল আহাম্মেদ বাবুল, সদর উপজেলা ইউএনও জাকিয়া আফরিন, মুক্তিযোদ্ধা রেজাউর রহমান বুলবুল, নজির আহাম্মেদ, মিয়া মোঃ সেলিম।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
error: ধন্যবাদ!