করোনা পরিস্থিতি ও মাহে রমজানে এলাকাবাসীর প্রতি হাফিজ উল্লাহ খোকনের পরামর্শ

ডেস্ক নিউজ।। করোনা পরিস্থিতি, পবিত্র মাহে রমজান,শবে কদর ও আসন্ন ঈদ উল ফিতর উপলক্ষে এলাকাবাসীর প্রতি বিশিষ্ট সমাজ সেবক হাফিজ উল্লাহ খোকন বাস্তবমুখি পরামর্শ দিয়েছেন । সুদূর প্রবাসে থাকা সত্তেও একটি মূহুর্তের জন্যেও তিনি এলাকার মানুষ থেকে বিচ্ছিন্ন থাকেননি। বুধবার রাতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে বর্তমান পরিস্থিতি নিয়ে বাস্তব ভিত্তিক স্ট্যাটাস দেন। হুবহু সেই স্ট্যাটাসটি তুলে ধরা হলো। প্রিয় এলাকাবাসী,আসসালামু আলাইকুম। মহান দয়াময় সৃষ্টি কর্তা আপনাদের সকলে সহ সমগ্র পৃথিবীর মানুষকে রক্ষা করুন সর্বদা এই দোয়া করি। করোনা ভাইরাস সংক্রমণের তীব্র আঘাতে পৃথিবীর মানুষের জীবন যাত্রা থমকে গিয়েছে।
এর’ই মাঝে পবিত্র মাহে রমজান মাস আমাদের থেকে বিদায় নেওয়ার পথে। কিন্তু আমাদের মাঝে করোনা ভাইরাস নামক আল্লাহর দেওয়া গজব আজও বেড়েই চলছে। কারন আমরা আল্লাহকে ভুলে গিয়ে লোভ লালসায় বিভোর হয়ে খুনাখুনি, অন্যায় অবিচার, জুলুম করে চলছি। একটুও ভাবছি না আমাদের মৃত্যু হবে! আর মহান অধিপতি আল্লাহর নিকট হিসাব দিতে হবে। আপনারা সকলকে আমি অনুরোধ করে বলছি,
এই মহামারি থেকে মুক্তি পেতে মহান দয়াময় আল্লাহর নিকট বেশি করে তাওবা পড়ে ক্ষমা ও আশ্রয় প্রার্থনা করি।আর একটা কথা বলছি জীবনে বেঁচে থাকলে অনেক ঈদের পোশাক কিনতে পারবেন এবং আনন্দ করতে পারবেন। আর একদিনের আনন্দ আপনাদের মৃত্যুর কারণ বানাবেন না। কারন মার্কেটে গেলে কখন কার মাধ্যমে রোগ নিয়ে ঘরে পিরে পরিবারের সবাই কে আক্রান্ত করে ফেলবেন। তাই বলছি বাঁচলে ইনসা আল্লাহ আরও ঈদ পাবেন।
দয়া করে ঘরে থাকুন, ঘরে থাকুন, ঘরে থাকুন।
সরকারের দেওয়া বিধি নিষেধের প্রতি শ্রদ্ধাশীল হয়ে মেনে চলি। আমাদের বেঁচে থাকতে হবে।
আপনাদের তো পরিবারের সকলের নিয়ে বাড়িতে থাকতে বলা হচ্ছে। কারণ একটাই বাঁচতে হবে। আমরা যারা প্রবাসে এখানে নিজের বাঁচার চেষ্টা করছি আর বাড়িতে রেখে আশা মা-বাবা আত্মীয় স্বজন সহ সকলের জন্য চিন্তা।
সমগ্র প্রবাসীদের জন্য দোয়া করবেন, যেন আল্লাহ দয়া করে আমাদের সকলকে হেফাজতে রাখেন। আজ পবিত্র শবে কদর,রজনীতে প্রাণভরে ইবাদত করে দয়াময় আল্লাহকে রাজি-খুশি করলে আমাদের দয়া করবেন ইনশা আল্লাহ।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!