“করোনা ভাইরাস ছড়িয়ে পড়ছে ব্রাহ্মণপাড়ায়”

সৈয়দ আহাম্মদ লাভলুঃ
দ্রুত ছড়াচ্ছে করোনা ভাইরাস। বাড়ছে মৃত্যুর সংখ্যাও।  ভয়াবহ পরিস্থিতিতে ২য় ধাক্কায় দেশে করোনা আক্রান্তের সংখ্যা যে ভাবে বাড়ছে মৃত্যুর সংখ্যাও বাড়ছে। এ ভয়াবহ পরিস্থিতি ঠেকাতে সরকার আবারও ৫ এপ্রিল থেকে ১২ এপ্রিল পর্যন্ত ৭ দিনের লকডাউন ঘোষণা করেছে। কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া স্বাস্থ্য কমপ্লেক্স এর মাধ্যমে গত ৭ দিনে ২২টি নমুনার মধ্যে ৫ জন ও কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল এর মাধ্যমে পরীক্ষা করায় ২ জনের করোনা ভাইরাস শনাক্ত হয়েছে।
এ নিয়ে গত ৭ দিনে ব্রাহ্মণপাড়ায় ৭ জন করোনায় আক্রান্ত হয়েছে। (৫ এপ্রিল থেকে ১২ এপ্রিল পর্যন্ত) পাওয়া রিপোর্টে দেখা যায় মোট ২২টি নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছিলো। সেখানে মোট ৭ জনের করোনা পজেটিভ এসেছে। তথ্যটি নিশ্চিত করেছেন ব্রাহ্মণপাড়া স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: আবু হাসনাত মো: মহিউদ্দিন মুবিন।
তিনি বলেন, প্রাণঘাতি করোনা ভাইরাস দিন দিন বেড়েই চলছে। আমাদের আরও সচেতন হতে হবে। অতি দ্রুত ছড়িয়ে পড়া ভাইরাস এটি। সংক্রমিত হওয়ার ঝুকি রয়েছে অন্য দেশের চেয়ে অনেক বেশি আমাদের দেশে। তিনি আরও বলেন, যারা এখনো টিকা গ্রহণ করেন নাই। জরুরী ভিত্তিতে টিকা গ্রহণ করার জন্য অনুরোধ করছি।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!