কামাল লোহানীর মৃত্যুতে কুমিল্লা মহনগর ঘাতক দালাল নির্মূল কমিটির শোক

স্টাফ রিপোর্টার :

একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির কেন্দ্রীয় উপদেষ্টা বরেণ্য সাংস্কৃতিক ব্যক্তিত্ব, বিশিষ্ট সাংবাদিক ও বীর মুক্তিযোদ্ধা কামাল লোহানী’র (৮৬) মৃত্যুতে শোক প্রকাশ করেছে একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির কুমিল্লা মহনগর শাখা।

একাত্তরের ঘাতক দালাল বিরোদী আন্দোলনের অন্যতম নেতা সাংস্কৃতিক আন্দোলনের এই পুরোধা ব্যক্তিত্ব কামাল লোহানী করোনায় আক্রান্ত হয়ে শনিবার (২০ জুন) সকালে মারা গেছেন।

প্রয়াতের বিদেহী আত্মার শান্তি কামনা করেন ও শোকাহত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির কুমিল্লা মহনগর শাখার আহবায়ক নারীনেত্রী পাপড়ী বসু ও সদস্য সচিব আনোয়ার হোসেন মিঠু। এক শোক বার্তায় কুমিল্লা মহানগর শাখার নেতৃবৃন্দ বলেন, ‘সাংস্কৃতিক আন্দোলনসহ বাঙালি সংস্কৃতি ও মুক্তিযুদ্ধের চেতনা বিকাশে তিনি ছিলেন একজন পুরোধা ব্যক্তি।’ কামাল লোহানীর ছিলেন একজন ‘অসাম্প্রদায়িক চেতনার অসাধারণ যোদ্ধা’। শোক বার্তায় নেতৃবৃন্দ বলেন বিভিন্ন সময় কামাল লোহানী কুমিল্লায় বেশ কয়েকটি অনুষ্ঠানে অংশ গ্রহন করেন।

একুশে পদকপ্রাপ্ত এই ভাষা সৈনিক ও বীর মুক্তিযোদ্ধা মৃত্যুতে শোক ও দুঃখ প্রকাশ করে তার রুহের মাগফেরাত কামনা করেন একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির কুমিল্লা মহনগর শাখা। একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির কেন্দ্রীয় উপদেষ্টা বরেণ্য সাংস্কৃতিক ব্যক্তিত্ব, বিশিষ্ট সাংবাদিক ও বীর মুক্তিযোদ্ধা কামাল লোহানী’র মৃত্যুতে আরো শোক প্রকাশ করেন মহনগর শাখার যুগ্ম আহবায়ক শেখ ফরিদ আহাম্মেদ, শাহিন কবির, শাহাজাদা টুটুল, এড সুবির নন্দী বাবু, সদস্য নাজমুল ইসলাম শাওন, জুলিয়াস মাকসুদ জ্যোতি, নাজমুল হক স্বজল।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
error: ধন্যবাদ!