কুবিতে এন্টাপ্রেনিয়রস এন্ড লিডারশিপ ডেভেলপমেন্ট ক্লাবের যাত্রা শুরু

স্বকৃত গালিব,কুবি প্রতিনিধি :

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের উদ্যোক্তাদের নিয়ে সংগঠন ‘Entrepreneurs & Leadership Development Club (ELDC-CoU)’ (এন্টাপ্রেনিয়রস এন্ড লিডারশিপ ডেভেলপমেন্ট ক্লাব) এর নতুন কমিটি গঠনের মধ্য দিয়ে যাত্রা শুরু করেছে।

গতকাল বৃহস্পতিবার ফিন্যান্স ও ব্যাংকিং বিভাগের ১১তম ব্যাচের শিক্ষার্থী মো জহির রায়হানকে প্রতিষ্ঠাতা আহ্বায়ক এবং গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ১০ম ব্যাচের শিক্ষার্থী মো. ফয়সাল হাসানকে সদস্য সচিব করে নতুন কমিটি গঠন করে সংগঠনি।

নতুন এই সংগঠনে উপদেষ্টা হিসেবে থাকছেন, বিশ্ববিদ্যালয়ের ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের প্রভাষক জনাব ফাহাদ জিয়া, মার্কেটিং বিভাগের প্রভাষক জনাব মাহফুজুর রহমান এবং আইন বিভাগের প্রভাষক জনাব মোঃ আলী মোর্শেদ কাজেম।

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের ৭ টি উদ্যোক্তা প্রতিষ্ঠান মিলে এই সংগঠনের আত্মপ্রকাশ করেছে। যার লক্ষ্য হিসেবে রয়েছে, উদ্যোক্তাদের জন্য কার্যকরী প্লাটফর্ম তৈরি করা, উদ্যোক্তাদের দক্ষতা উন্নয়ন করা, নতুন উদ্যোক্তা সৃষ্টি করা, নেতৃত্ব চর্চা বিকাশ করা, বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের এবং কর্পোরেট প্রতিষ্ঠানের সাথে নেটওয়ার্কিং প্রতিষ্ঠা করা। নতুন আহ্বায়ক কমিটিতে পাঁচটি উদ্যোক্তা প্রতিষ্ঠানের ৫ জন সদস্য সাধারণ সদস্য হিসেবে রয়েছেন।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
error: ধন্যবাদ!