কুবিতে বরিশাল ডিভিশনাল স্টুডেন্টস অ্যাসোসিয়েশনের নতুন কমিটি গঠন

কুবি প্রতিনিধি :

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) বরিশাল ডিভিশনাল স্টুডেন্টস অ্যাসোসিয়েশনের নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। এতে বাংলা বিভাগের ২০১৫-২০১৬ সেশনের শিক্ষার্থী রাসেল কে সভাপতি এবং প্রত্নতত্ত্ব বিভাগের ২০১৬-২০১৭ সেশনের শিক্ষার্থী মুশফিকুর রহমান তানিমকে সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত করা হয়েছে।

শুক্রবার (১২ নভেম্বর) সংগঠনের সদ্য বিদায়ী সভাপতি এবং সাধারণ সম্পাদক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে ৫৩ সদস্য বিশিষ্ট এ কমিটির অনুমোদন দেওয়া হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি মো: আশিক আব্দুল্লাহ, মোঃ তাজউদ্দীন, ফাতেমাতুজ্জোহরা উর্মী সহ প্রমুখ এবং যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে আছেন নাইম নিশাদ, হায়দার মাহমুদ, মাহবুবুর রহমান সহ প্রমুখ।

৫৩ সদস্য বিশিষ্ট এই কমিটিতে আরো আছেন সাংগঠনিক সম্পাদক মাহফুজুর রহমান, সাইমুন মিয়া, রুম্পা নন্দী, মাহমুদুল হাসান এবং রবিন মাহমুদ, অর্থ সম্পাদক ইমরান মিয়া, দপ্তর সম্পাদক ফয়সাল আলম, প্রচার সম্পাদক ফরহাদ হোসাইন, ক্রীড়া সম্পাদক আবু তাহের মিসবাহ,

ছাত্রী বিষয়ক সম্পাদক রিয়া নন্দী, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আনিছুর রহমান শোভন, তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো: শামীম, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক আমেনা আক্তার, মানবসম্পদ বিষয়ক সম্পাদক মাইনুল ইসলাম সৈকত, মুক্তিযুদ্ধ ও গবেষণা সম্পাদক সাব্বির আহমেদ, আইন বিষয়ক সম্পাদক আব্দুর রাজ্জাক, ত্রান ও দূর্যোগ বিষয়ক সম্পাদক কায়েছুর রহমান, শিক্ষা ও পাঠচক্র সম্পাদক শফিকুল ইসলাম, সমাজসেবা সম্পাদক লিমন খান এবং আপ্যায়ন বিষয়ক সম্পাদক ফেরদাউস।

উল্লেখ্য, নতুন এই কমিটি আগামী এক বছর দায়িত্ব পালন করবে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!