কুবি’র বিভিন্ন বিভাগ ও হলসমূহে ক্রীড়া সামগ্রী বিতরন

কুবি প্রতিনিধি :

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) বিভিন্ন বিভাগ ও হলসমূহে ক্রীড়া সামগ্রী বিতরন করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।ক্রীড়া পরিচালনা কমিটির আহবায়ক অধ্যাপক ড. মোঃ শামিমুল ইসলামের সভাপতিত্বে মঙ্গলবার (৩১ আগস্ট) কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের কনফারেন্স কক্ষে ক্রীড়া সামগ্রী বিতরণ করেন মাননীয় উপাচার্য প্রফেসর ড. এমরান কবির চৌধুরী।

এ সময় উপস্থিত ছিলেন শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. মোঃ শামিমুল ইসলাম, সাধারণ সম্পাদক ড. কাজী মোহাম্মদ কামাল উদ্দিনসহ ডিন, বিভিন্ন বিভাগের প্রধান, বিভিন্ন হলের প্রভোস্ট, শিক্ষক, কুমিল্লা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ সভাপতি ইলিয়াস হোসেন সবুজ ও সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম মাজেদ, শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

ক্রীড়া পরিচালনা কমিটির উদ্যোগে শারীরিক শিক্ষা বিভাগের আওতায় বিশ্ববিদ্যালয়ের প্রতিটি বিভাগের জন্য ফুটবল, ভলিবল, দাবা এবং ৪টি হল এর জন্য ফুটবল, ভলিবল, দাবা, ব্যাডমিন্টন র‌্যাকেট, স্ট্যান্ডসহ ক্যারাম বোর্ড ও টেবিল টেনিস বোর্ড ক্রয় করা হয়।

শারীরিক শিক্ষা বিভাগের উপ-পরিচালক মনিরুল আলম-এর সঞ্চালনায় মাননীয় উপাচার্য প্রফেসর ড. এমরান কবির চৌধুরী বলেন, পড়াশোনার পাশাপাশি শিক্ষার্থীদের বিনোদন ও খেলাধুলার প্রয়োজন রয়েছে। শিক্ষার্থীদের জন্য আগামীতে আরো ভাল কাজ হবে। ইতোমধ্যে নতুন প্রজেক্টের কাজ শুরু হয়েছে এবং কাজ শেষ হওয়ার পর অবশ্যই শিক্ষার্থীরা আরো বেশি সুযোগ সুবিধার আওতায় আসবে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!