কুমিল্লাকে মাদক মুক্ত করায় আমার লক্ষ- পুলিশ সুপার ফারুক আহমেদ 

সোহাগ মিয়াজী :
কুমিল্লা জেলার সুযোগ্য পুলিশ সুপার ফারুক আহমেদ পিপিএম (বার) বিপিএম বলেন,  যুগের সাথে তাল মিলিয়ে আজ চৌদ্দগ্রাম সারা দেশে মডেল হয়েছে। বিভিন্ন কারণে এক সময়ে এ চৌদ্দগ্রাম মিডিয়ার শিরোনাম হয়েছে। আমি চাই চৌদ্দগ্রামসহ সারা কুমিল্লা সিসি ক্যামেরার আওতায় আসুক।
পুলিশ জনতা সকলে মিলে কাজ করলে সমাজ থেকে মাদক, সন্ত্রাসসহ সকল অপকর্ম রোধ সম্ভব বলে আমি বিশ্বাস করি। ইউনিয়ন ভিত্তিক একটা করে গাড়ির ব্যবস্থা করা হলে মানুষকে দ্রুত সেবা দেওয়া যাবে। তাই সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানান তিনি।
এ সময় কাশিনগরের বিভিন্ন শ্রেণী পেশা মানুষের দাবির প্রেক্ষিতে পুলিশ তদন্ত কেন্দ্র বা অস্থায়ী পুলিশ ক্যাম্প  দেওয়ার আশ্বাস দেন তিনি। এবং তিনি কাশিনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশারেফ হোসেন বিভিন্ন ধর্মী উদ্যোগকে তিনি প্রশংসা জানান। বৃহস্পতিবার  কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার কাশিনগর বাজার ও ইউপি কার্যালয়ে সিসি ক্যামেরার উদ্বোধনী অনুষ্ঠানে এসব কথা বলেন।
কাশিনগর ইউপি কার্যালয়ের সামনে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠান ও করোনা প্রতিরোধে সচেতনতা সভায় ইউপি চেয়ারম্যান মোশারেফ হোসেন এর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুস সোবহান ভুঁইয়া হাসান, সহকারী পুলিশ সুপার (চৌদ্দগ্রাম সার্কেল) জাহিদুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ রহমত উল্যাহ বাবুল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এবিএম এ বাহার, উপজেলা যুবলীগের আহবায়ক শ্রীপুর ইউপি চেয়ারম্যান শাহ জালাল মজুমদার, চৌদ্দগ্রাম থানার অফিসার ইনচার্জ শুভ রঞ্জন চাকমা প্রমুখ।
কাশিনগর ইউনিয়ন আওয়ামী লীগ ও বাজার ব্যবসায়ী পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম এর সঞ্চালনায় সভায় আরও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কামরুল আলম মোল্লা, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাংবাদিক মোঃ আবদুল জলিল রিপন, ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি এনামুল হক হাজারীসহ সামাজিক, রাজনৈতিক ও ব্যবসায়ী নেতৃবৃন্দ, কাশিনগর ইউনিয়নের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, মসজিদের খতিব, ইমাম এবং চৌদ্দগ্রাম থানার অফিসারবৃন্দ উপস্থিত ছিলেন।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!