কুমিল্লায় স্কুল ছাত্রীকে অপহরণ, গ্রেফতার- ২

মাজহারুল ইসলাম বাপ্পি ।।

কুমিল্লা কোতয়ালী থানাধীন ফরিদা বিদ্যায়তন উচ্চ বিদ্যালয় কেন্দ্রের এসএসসি পরীক্ষার্থীকে অপহরণের সময় ২ অপহরণকারীকে গ্রেফতার করেছে সদর দক্ষিণ মডেল থানা পুলিশ। মঙ্গলবার সকালে সদর দক্ষিণ উপজেলার বিজয়পুর বাজার সংলগ্ন পল্টারপাড় থেকে অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার করে।

সূত্রে জানা যায় , অপহৃত শিক্ষার্থী মিনা (ছদ্মনাম) কোতয়ালী থানাধীন ফরিদা বিদ্যায়তন উচ্চ বিদ্যালয়ের উদ্দেশ্যে রওনা হয়ে অশোকতলা রেলগেইট এলাকায় পৌঁছালে অপহরণকারীরা এস.এস.সি পরীক্ষার্থীকে জোরপূর্বক সাদা রংয়ের একটি পুরাতন মাইক্রো গাড়ীতে করে টেনে হিঁচড়ে অপহরণ করে নিয়ে যায়।

মাইক্রো গাড়ীটি সদর দক্ষিণ থানাধীন বিজয়পুর বাজার সংলগ্ন পল্টারপাড় এলাকায় পৌঁছালে এস.এস.সি পরীক্ষার্থী চিৎকার দেয়। তখন স্থানীয় লোকজন বিষয়টি টের পেয়ে গাড়ীটির পিছু ধাওয়া করে এবং পাশাপাশি বিষয়টি থানা পুলিশকে অবহিত করে। তাৎক্ষণিক এসআই বিলাল আকন্দ সঙ্গীয় ফোর্সসহ থানা এলাকায় (মোবাইল-২) ডিউটিরত থাকাবস্থায় অফিসার ইনচার্জের মাধ্যমে অভিযান পরিচালনা করে মাইক্রো বাসটি আটক করার পাশাপাশি আসামীদেরকেও গ্রেফতার করা হয়।

আসামীরা হলেন- সদর দক্ষিণের দূর্গাপুর এলাকার কামাল হোসেনের ছেলে বায়েজিদ হোসেন বাবু (২৬), একই এলাকার শহিদুল ইসলামের ছেলে মোঃ জসিম উদ্দিন (২৫)।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সদর দক্ষিণ মডেল থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ খাদেমুল বাহার জানান, অপহরণকারীদের গ্রেফতারের পর এস.এস.সি পরীক্ষার্থীকে হেফাজতে নেয়ার পাশাপাশি তার ইচ্ছা অনুযায়ী দ্রুত পরীক্ষা কেন্দ্রে পৌঁছানোর ব্যবস্থা করি এবং আসামীদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!