কুমিল্লার চান্দিনায় মা-ছেলেসহ আরও ৩ জনের করোনা সনাক্ত

কুমিল্লার চান্দিনায় নতুন করে করোনা পজিটিভ হয়েছেন মা-ছেলেসহ আরও ৩ জন। এদের মধ্যে একজন অবসরপ্রাপ্ত বিজিবি সদস্য রয়েছে। এ নিয়ে চান্দিনায় মোট ৭ জন করোনা আক্রান্ত রোগী সনাক্ত হয়েছেন।

বৃহস্পতিবার রাত সাড়ে ৯টায় আইইডিসিআর থেকে ওই তিনজনের করোনা পরীক্ষার ফলাফলে পজিটিভ রিপোর্ট আসে। চান্দিনা উপজেলা স্বাস্থ্য বিভাগ ও উপজেলা প্রশাসন রাত ১২টা পর্যন্ত আক্রান্তদের বাড়ি, ব্যবসায় প্রতিষ্ঠান লকডাউন করেন।

চান্দিনা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আহসানুল হক মিলু জানান, আক্রান্ত মা-ছেলে চান্দিনা উপজেলা সদরের ধানসিঁড়ি আবাসিক এলাকায় বসবাস করেন। মায়ের বয়স (৬৫), ছেলের বয়স (৪০)। ছেলেটির ধানসিঁড়ি আবাসিক এলাকায় মুদি দোকান রয়েছে। তারা কিভাবে সংক্রমিত হয়েছেন তা সঠিকভাবে জানা সম্ভব হয়নি।

উপজেলা স্বাস্থ্য বিভাগের প্রধান এই কর্মকর্তা বলেন, আক্রান্ত অপরজনের বসবাস চান্দিনা পৌরসভার হারং ভূইয়া বাড়িতে। তিনি অবসরপ্রাপ্ত বিজিবি সদস্য (৬৫)। তিনি পরিবারের একজন সদস্যের চিকিৎসার জন্য সম্প্রতি কুমিল্লায় একজন ডাক্তারের চেম্বারে গিয়েছিলেন। সেখান থেকেই সংক্রমিত হয়েছেন বলে ধারণা করা হচ্ছে। তবে, বিষয়টি এখনও নিশ্চিত না।

এ ব্যাপারে চান্দিনা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) স্নেহাশীষ দাশ জানান, উপজেলায় নতুন করে সনাক্ত ৩ জনের বাসভবন ও ব্যবসায় প্রতিষ্ঠান লকডাউন করা হয়েছে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
error: ধন্যবাদ!