কুমিল্লার চৌদ্দগ্রামে ভাতিজাকে কুপিয়ে হত্যার ঘটনায় ৫ জন গ্রেফতার

কুমিল্লা প্রতিনিধি :

কুমিল্লার চৌদ্দগ্রামে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে ইসরাফিল (২৮) নামে এক যুবককে কুড়াল দিয়ে কুপিয়ে হত্যার ঘটনায় একই পরিবারের পাঁচজনকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (০৯ মে) তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। তারা হচ্ছেন- উপজেলার কনকাপৈত ইউনিয়নের তারাশাইল-দুর্গাপুর গ্রামের মোক্তল হোসেন, তার স্ত্রী রহিমা বেগম, মেয়ে নাসরিন আক্তার, আইরিন আক্তার ও তানজিনা আক্তার।

তথ্যটি নিশ্চিত করেছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শুভ রঞ্জন চাকমা। নিহত ইসরাফিল ওই গ্রামের হানিফ মিয়ার ছেলে।

স্থানীয় ইউপি সদস্য নিজাম উদ্দিন চৌধুরী বলেন, ইসরাফিল শান্ত প্রকৃতির ছেলে ছিল। ঘাতক সজিব ও তার পরিবার জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে একাধিকবার ইসরাফিলের পরিবারের ওপর হামলা চালায়। এ ঘটনার মূল আসামি ঘাতক সজিবকে গ্রেফতারের জন্য প্রশাসনের কাছে দাবি জানাচ্ছি।

জানা যায়, ইসরাফিলের বাবা হানিফ মিয়ার সঙ্গে পার্শ্ববর্তী মোক্তল হোসেনের এক শতাংশ জমি নিয়ে আদালতে মামলা চলছে। রোববার দুপুরে মোক্তল হোসেন, তার স্ত্রী রহিমা বেগম, ছেলে সজিব, মেয়ে নাসরিন, আইরিন বিরোধীয় জায়গায় খড়ের গাদা তৈরি করছিলেন। এ সময় ইসরাফিল ও তার ভাই সালমান বাধা দিলে মোক্তল হোসেনের ছেলে সজিব ইসরাফিলকে হাতে থাকা কুড়াল দিয়ে ঘাড়ে ও মাথায় আঘাত করেন। এসময় ইসরাফিলের চাচাতো ভাই রামীম, মা রিনা বেগম ও চাচি আয়েশা বেগম এগিয়ে গেলে তাদেরও কুপিয়ে আহত করেন।

পরে তাদের চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক ইসরাফিলকে মৃত ঘোষণা করেন। ইসরাফিলের মা রিনা বেগম বাদী হয়ে ছয়জনের নামে হত্যা মামলা দায়ের করেন। এ মামলায় পাঁচজনকে গ্রেফতার করা হলেও মূল আসামি ঘাতক সজিব এখনো পলাতক।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!