কুমিল্লার দেবিদ্বারে করেনা প্রতিরোধ সামগ্রী ও জীবানু নাশক স্প্রে প্রদান

মেহেদী হাসান রিয়াদ :

কুমিল্লার দেবিদ্বার উপজেলা ও পৌর এলাকা ছোটআলমপুরে করোনা (কোভিড-১৯) ভাইরাস প্রতিরোধে গণসচেতনতা সৃষ্টির লক্ষ্যে “এশিয়া ছিন্নমূল মানবাধিকার বাস্তবায়ন ফাউন্ডেশনদেবিদ্বার শাখা এবং দেবিদ্বার রূপসী বাংলা ফাউন্ডেশনের যৌথ উদ্যোগে করোনা ভাইরাসের মহামারীর বিভিন্ন স্লোগান সংবলিত লিফলেট ও হাত ধোয়ার সামগ্রী ও জীবানু নাশক স্প্রে প্রদান করা হয়।

কুমিল্লা-৪ দেবিদ্বার আসনের সাংসদ রাজী ফখরুল এর নির্দেশে দেবিদ্বারউপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক ও এশিয়া ছিন্নমূল মানবাধিকার বাস্তবায়ন ফাউন্ডেশনদেবিদ্বার শাখা’র সভাপতি মোঃ আনোয়ার পারভেজএর সৌজন্যে এবং দেবিদ্বার রূপসী বাংলা ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ জামাল হোসেন সরকার এর সার্বিক সহযোগিতায় শনিবার সকালে করোনা ভাইরাস প্রতিরোধে লিফলেট, হাত ধোয়ার সামগ্রী ও জীবানু নাশক স্প্রে করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন,মানবাধিকার কর্মীআবু কাউছার,নজরুল আমানত, শাহীন মানবাধিকার, ছাত্রলীগ সদস্য রাফিসহ স্থানীয় এলাকাবাসী, বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক নেতৃবৃন্দ।

উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক ও এশিয়া ছিন্নমূল মানবাধিকার বাস্তবায়ন ফাউন্ডেশন দেবিদ্বার শাখা’র সভাপতি মোঃ আনোয়ার পারভেজবলেন বলেন, প্রানঘাতী করোনা ভাইরাস সম্পর্কে আমাদের অঞ্চলের অধিকাংশ মানুষের স্পষ্ট ধারণা না থাকার কারণে ভাইরাসে আক্রান্তদের সুচিকিৎসার কর্মপদ্ধতি অনেকের অজানা। তাই আমরা সকলে মিলে স্থানীয়দের সহযোগিতা নিয়ে এলাকায় করোনা ভাইরাস সম্পর্কে জনসচেতনতা সৃষ্টি করার লক্ষে এ কার্যক্রম পরিচালনা ও বিনামূল্যে হাত ধোয়ার সামগ্রী বিতরন ও জীবানু নাশক স্প্রে করছি।

কার্যক্রমের অন্যতম উদ্যোক্তাদেবিদ্বার রূপসী বাংলা ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ জামাল হোসেন সরকার সকলকে করোনা ভাইরাস প্রতিরোধে সরকারের নির্দেশনা মেনে সর্তকতার সাথে সামাজিক দুরুত্ব বজায় রেখে চলাফেরা করার জন্য বিশেষ ভাবে আহবান জানান।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!