কুমিল্লার নাঙ্গলকোটে মোটরসাইকেলে বাড়িতে ঢুকে প্রবাসীর স্ত্রীকে হত্যা!

লাকসাম প্রতিনিধি :

কুমিল্লার নাঙ্গলকোটে মোটরসাইকেলে বাড়িতে ঢুকে রাবেয়া আক্তার (২১) নামে প্রবাসীর স্ত্রীকে হত্যার ঘটনা ঘটেছে।

রবিবার ১১ টার পর নাঙ্গলকোট উপজেলার মান্দ্রা গ্রামে এ ঘটনা ঘটে। পরে খবর পেয়ে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা ঘটনাস্থল পরিদর্শনে যান। রাত সোয়া ৯টার দিকে রিপোর্টটি লিখা পর্যন্ত তারা ঘটনাস্থলে উপস্থিত রয়েছেন। ওই নারীর মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণের প্রক্রিয়া চলছে।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার জোড্ডা পশ্চিম ইউনিয়নের মান্দ্রা গ্রামের আলী মিয়ার স্ত্রী জাহানারা বেগম রবিবার সকাল ১১টার দিকে বাজার করতে স্থানীয় মান্দ্রা বাজারে যান। এ সুযোগে মোটরসাইকেলযোগে তিন জন লোক তাদের বাড়িতে প্রবেশ করে। তাদের মধ্যে দুই জন যুবক ও একজন মধ্যবয়সী। এ সময় বাড়িতে রাবেয়া আক্তার ও তার নানী জামিলা খাতুন (৭২) ছাড়া অন্য কেউ ছিলেন না। ঘটনার সময় রাবেয়া ঘরে ছিলেন এবং তার নানী বাইরে তরকারি কাটছিলেন।

মোটরসাইকেলে আসা তিন ব্যক্তি সুকৌশলে বাড়ি থেকে বেরিয়ে যাওয়ায় তিনি (জামিলা খাতুন) তাদেরকে দেখেননি। পরবর্তীতে ওই তরুণীর মা জাহানারা বেগম বাজার থেকে ফিরে মায়ের কাছে মেয়ে কোথায় তা জানতে চান।

এসময় জামিলা খাতুন তার মেয়েকে বলেন, মোটরসাইকেলযোগে সম্ভবত ব্যাংকের তিন জন লোক এসেছে। রাবেয়া তাদের সাথে কথা বলছে। বিষয়টি নিশ্চিত হতে সাথে সাথেই মা ঘরে গিয়ে মেঝেতে মেয়ের নিথর দেহ পড়ে থাকতে দেখে চিৎকার করে কান্নাকাটি শুরু করে। মুহূর্তের মধ্যে আশে-পাশের লোকজন জড়ো হয়ে থানা পুলিশকে ঘটনাটি অবহিত করে। খবর পেয়ে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা ঘটনাস্থল ছুটে যান। রাবেয়াকে ধর্ষণ শেষে হত্যা করা হয়েছে বলে স্থানীয়রা ধারণা করছেন। বছর দুয়েক আগে কুমিল্লার এক প্রবাসীর সাথে রাবেয়ার বিয়ে হয় বলে তারা জানান।

নাঙ্গলকোট থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. বখতিয়ার উদ্দিন চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ওই নারীর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হবে। ময়নাতদন্ত রিপোর্ট আসলে ধর্ষণ করা হয়েছে কিনা জানা যাবে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!