কুমিল্লার শাকতলায় পূর্ব শত্রুতার জের ধরে হামলার আসামীদের গ্রেফতারের দাবি

নিজস্ব প্রতিবেদক :
কুমিল্লা সদর দক্ষিণের মহানগর দক্ষিণ অংশের ২১ নং ওয়ার্ডের শাকতলা পূর্বপাড়ায় পূর্ব শত্রুতা ও অপকর্মে বাধা দেয়ার জের ধরে শরীফ আহম্মেদের স্ত্রী নাসরিন আক্তার রানু’র উপর হামলার ঘটনায় কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে। মামলা নং ৩/১২৪। তারিখ ০২/০৫/২০২০ইং। মামলার আসামীদের অবিলম্বে গ্রেফতারের দাবি জানিয়েছেন ভুক্তভোগি পরিবারের।

মামলার বিবরণে নাসরিন আক্তার রানু উল্লেখ করেন, তার প্রতিবেশি আব্বাস আলী জুয়েল,সালমা আক্তার,সেলিনা আক্তার,হোসনেয়ারা বেগম,হৃদয়,তানিয়া ও শাহাদাত এর মাদক ব্যবসা সহ বিভিন্ন অপকর্মে বাধা দেয়ায় ক্ষিপ্ত হয়ে দেশীয় অস্ত্র নিয়ে নাসরিন আক্তার ও তার স্বামী শরিফ আহম্মেদের উপর হামলা চালিয়ে আহত করে।
এ সময় আব্বাস আলী গংরা বসতঘরে ঢুকে হামলা চালিয়ে ঘরের ৫০ হাজার টাকা মূল্যের আসবাবপত্র ভাংচুর করে এবং নাসরিন আক্তার রানুর গলা থেকে ১ ভরি ওজনের স্বর্ণের চেইন ছিনিয়ে নিয়ে যায়। হামলাকারীরা যাবার সময় মামলার বাদী তার স্বামী ও ছেলেকে প্রাণে হত্যা করার হুমকি দিয়ে ঘটনাস্থল ত্যাগ করে।

স্থানীয়রা গুরুত্বর আহত অবস্থায় নাসরিন আক্তার রানুকে উদ্ধার করে চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বেআইনী জনতাবদ্ধে অনধিকার প্রবেশ করিয়া হত্যার উদ্দেশ্যে মারধর করিয়া কাটা গুরত্বর জখম সহ সাধারণ জখম চুরি ক্ষতি সাধন ও অপরাধজনক ভয়ভীতি প্রদর্শন করার অপরাধে শাকতলা পূর্বপাড়ার শরীফ আহম্মেদের স্ত্রী নাসরিন আক্তার রানু কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানায় একটি মামলা দায়ের করেন। উপরোক্ত মামলার আসামীদের অবিলম্বে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন ভুক্তভোগি পরিবারের লোকজন।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!