কুমিল্লার সকল নাগরিক পর্যায়ক্রমে কোভিড ভ্যাকসিন পাবে – এমপি বাহার

দেলোয়ার হোসেন জাকির ।।

কুমিল্লায় কোভিড ভ্যাকসিন প্রয়োগ পরিকল্পনা ও করোনা ভাইরাস ব্যবস্থাপনা কমিটির সভায় কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য আ ক ম বাহাউদ্দিন বাহার বলেছেন কুমিল্লার সকল নাগরিক পর্যায়ক্রমে কোভিড ভ্যাকসিন পাবে। কুমিল্লা জনসংখ্যার হারে প্রয়োজনীয় ভ্যাকসিন পাওয়ার জন্য পদক্ষেপ নেওয়ার কথাও জানা তিনি।

রোববার কুমিল্লা জেলা প্রশাসক কার্যালয়ে কুমিল্লায় কোভিড ভ্যাকসিন প্রয়োগ পরিকল্পনা সভা অনুষ্ঠিত হয়। সভায় কোভিড ভ্যাকসিন প্রয়োগের নীতিমালা ও প্রথম পর্যায়ে কারা ভ্যাকসিন পাবে এ বিষয়ে কুমিল্লা স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে পরিকল্পনা উপস্থাপন করা হয়। সভা শেষে সংসদ সদস্য আ ক ম বাহাউদ্দিন বাহার সকলকে নিয়ে কুমিল্লা সদর হাসপাতালে ভ্যাকসিন সংরক্ষনের স্থান পরিদর্শন করেন।

কুমিল্লা জেলা প্রশাসক মোঃ আবুল ফজল মীরের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন কুমিল্লা মেডিকেল কলেজের পরিচালক ডা. মোঃ মহিউদ্দিন, প্রিন্সিপাল মোস্তফা কামাল আজাদ, কুমিল্লা পুলিশ সুপার মোঃ ফারুক আহমেদ, সিভিল সার্জন ডা. মোঃ নিয়াতুজ্জামান, আদর্শ সদর উপজেলা চেয়ারম্যান আমিনুল ইসলাম টুটুল, বিএমএর সাধারণ সম্পাদক ডা. আতাউর রহমান জসিম, স্বাধীনতা চিকিৎসক পরিষদের সাধারণ সম্পাদক ডা. মোরশেদুল আলমসহ কুমিল্লার বিভিন্ন সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানের প্রতিনিধি ও সাংবাদিকগন উপস্থিত ছিলেন।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!