কুমিল্লায় অনেক চেষ্টা করেও পরীক্ষা জুটেনি! মাওলানার মৃত্যু

অনেক চে’ষ্টা করেছেন ক’রোনা পরীক্ষা করার জন্য। ঘুরেছেন কুমিল্লা মেডিকেল কলেজ, সদর হাসপাতাল ও সিটি কর্পোরেশনে। কিন্তু ভাগ্যে জুটেনি করোনা পরীক্ষা। অবশেষে করোনা উপসর্গ নিয়ে না ফেরার দেশে চলে গেলেন কুমিল্লা শহরের জানু মিয়া ম’সজিদ রোডের চেয়ারম্যান বাড়ির ৫ম তলায় বসবাসকারী মাওলানা আবদুর রাজ্জাক ।

বুধবার (৩ জুন) রাত সাড়ে ৭ টায় তিনি মা’রা গেছেন। তিনি নানুয়া দিঘির পাড়ের একটি বাসায় হেফজখানায় পড়াতেন। মৃ’ত্যুর আগে তাঁর নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে যোগাযোগ করেন।

তারা সিভিল সার্জনের সাথে যোগাযোগ করার জন্য বলেন। সিভিল সার্জন আবার সিটি করপোরেশনের দায়িত্বরত নারী চিকিৎসকের নাম্বার দিয়ে কথা বলতে বলেন। সেই নাম্বারে দিনভর কল করে যোগাযোগ করতে পারেন নি।

পরে এক কাউন্সিলর যোগাযোগ করার পর ঐ নারী চিকিৎসককে ফোন করতে বলেন। দুইবার কল করার পর রিং হয় পরে তিনি সেটি ব’ন্ধ করে দেন। এভাবে দ্বারে দ্বারে ঘুরে ব্যর্থ হন পরীক্ষা করতে। অবশেষে ক’রোনা উপসর্গ নিয়ে মা’রা গেলেন এই মাওলানা।

ক’রোনায় আ’ক্রান্ত হয়ে মা’রা গেলেন কুমিল্লা নগরীর ১৫ নং ওয়ার্ড আ’লীগের অর্থ সম্পাদক আবুল বাশার (৬৪)। বুধবার (৩ জুন) রাত সাড়ে ১০ টার দিকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানেই তার মৃ’ত্যু হয়।

ক’রোনায় মা’রা যাওয়া আবুল বাশার কুমিল্লা শহরের পুরাতন মৌলভীপাড়া এলাকার পুকুর পাড়ের পূর্ব পাড়ের বাসিন্দা। তাঁর গ্রামের বাড়ি কুমিল্লার লালমাই উপজে’লার বড় ধ’র্মপুর এলাকায় । তিনি দীর্ঘ দিন দুবাই প্রবাসী ছিলেন। প্রায় ২ মাস আগে তিনি দেশে ফিরে আসেন।

বুধবার আবুল বাশারের ক’রোনা শ’নাক্ত হওয়ার রিপোর্ট আসে। রাত সাড়ে ৯ টার দিকে তিনি অ’সুস্থ্য বোধ করলে তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানেই মৃ’ত্যুর কোলে ঢলে পড়েন আবুল বাশার। মৃ’ত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন ১৫ নং ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদক কামাল হোসেন।

 

কুমিল্লার বার্তা

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
error: ধন্যবাদ!