কুমিল্লায় আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর উদ্যোগে ত্রাণ বিতরণ

রকিবুল হাসান রকি:

কুমিল্লা জেলায় ১৭ উপজেলায় গ্রাম প্রতিরক্ষা বাহিনীর (ভিডিপি) ৫ হাজার ১শত দুস্থ স্বেচ্ছাসেবীর মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ কাজের উদ্বোধন করা হয়।রোববার (১০ মে) কুমিল্লা জেলার সদর দক্ষিণ উপজেলা মাঠে আনসার-ভিডিপি এই ত্রাণ বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন প্রধান অতিথি কুমিল্লা জেলা প্রশাসক মোঃ আবুল ফজল মীর।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম,সদর দক্ষিণ উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম সারওয়ার,উপজেলা নির্বাহী অফিসার মিয়া মোহাম্মাদ কেয়ামউদ্দিন। কর্মসূচির প্রথম দিনে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদর দক্ষিণ উপজেলায় উপহার হিসেবে ৩ শ দুস্থ স্বেচ্ছাসেবীর মাঝে চাল, ডাল, তেল, আলু, পেঁয়াজ, ও সাবান বিতরণ করা হয়। পর্যাক্রেমে কুমিল্লার ১৭টি উপজেলায় এই উপহার পৌছে দেওয়া হবে।

এ সময় আরোও উপস্থিত ছিলেন আনসার ভিডিপির কুমিল্লা জেলা প্রতিনিধি মোস্তফা, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল হাই বাবলু,অর্থমন্ত্রীর একান্ত সচিব কে.এম.সিংহ রতন, সদর দক্ষিণ উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা মো:রোমান,জেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক কামাল উদ্দিন,সদর দক্ষিণ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজী আব্দুর রহিম, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নাসিমা আক্তার পুতুল,উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন চৌধুরী,অর্থমন্ত্রীর এপিএস মেঃ মিজানুর রহমান প্রমুখ।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!