কুমিল্লায় উদ্বোধন হচ্ছে কেজিসি’র স্বাধীনতা টিভি কাপ ফুটবল টুর্নামেন্ট

মারুফ আহমেদ।।

কুমিল্লা আদর্শ সদর উপজেলার কাচিয়াতলী গ্রামে কাচিয়াতলী গোমতি ক্লাব (কেজিসি) এর উদ্যোগে মহান স্বাধীনতা দিবস স্মরণে টিভি কাপ ফুটবল টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে।

টুর্নামেন্টে চ্যাম্পিয়ন টিমের জন্য একটি ৩২ ইঞ্চি এলইডি টিভি এবং রানার আপ টিমের জন্য ২৪ ইঞ্চি এলইডি টিভি পুরস্কার থাকবে। শিক্ষা, একতা, প্রগতি এই স্লোগানে প্রতিষ্ঠিত কেজিসি ক্লাব মাদকমুক্ত, সুশিক্ষিত ও প্রগতিশীল যুব সমাজ গঠনে প্রতিবছর বিভিন্ন আউটডোর ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করে। প্রতিবছর বিজয় দিবস, স্বাধীনতা দিবস, বাংলা নববর্ষ সহ অন্যান্য জাতীয় দিবস গুলোতে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এরই ধারাবাহিকতায় এবারের এই ফুটবল টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে।

নকআউট ভিত্তিক উক্ত ফুটবল টুর্নামেন্ট স্পন্সর করেছেন ভূঁইয়া ট্রেড ইন্টারন্যাশনাল এবং মেট্রোসেম সিমেন্ট কোম্পানি লিমিটেড। আগামী ৩ মার্চ শুক্রবার সকাল সাড়ে ৭টায় টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠান আয়োজিত হবে।

কেসিসি ক্লাবের সভাপতি রমিজ উদ্দিন আহমেদ, ভূইয়া ট্রেড ইন্টারন্যাশনালের স্বত্বাধিকারী ফারুক আহমেদ ভূঁইয়া, মেট্রোসেম সিমেন্ট কোম্পানির প্রতিনিধিবৃন্দ, মাই টিভির কুমিল্লা জেলা প্রতিনিধি ও কুমিল্লার পেপার পত্রিকার ব্যবস্থাপনা সম্পাদক আবু মুছা এবং কেজিসি ক্লাবের পরিচালনাও ব্যবস্থাপনা কমিটির সদস্যবৃন্দ উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত থাকবেন।

কুমিল্লা ক্যান্টনমেন্ট হতে কিংবা আলেখারচর-আমতলী হতে মাত্র এক কিলোমিটার দূরে কাচিয়াতলী গ্রামে গোমতী নদীর তীরে মনোরম পরিবেশে কেজিসি ক্লাবের নিজস্ব মাঠে টুর্নামেন্টে আয়োজন করা হয়েছে। বিপুল দর্শক সমাগমের বিষয়টি মাথায় রেখে ক্লাব কর্তৃপক্ষ প্রতিবছরের মত এবছরও প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করেছে বলে জানিয়েছেন ক্লাব কর্তৃপক্ষ।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!