কুমিল্লায় গৃহকর্মীকে মারধরের মামলায় অভিযুক্ত তাহমিনা কারাগারে

নিজস্ব প্রতিবেদক।।

কুমিল্লায় (১২)বছর বয়সী এক শিশু গৃহকর্মীকে জালিবেত মারধর ও গরম পানি ঢেলে শরীর ঝলসে দেবার কারণে গৃহকর্তী তাহমিনা তুহিনকে আটক করে কারাগারে প্রেরণ করেছে পুলিশ। বুধবার (৪ জানুয়ারী) রাত ৮ টায় বিষয়টি নিশ্চিত করেছেন কুমিল্লা কোতোয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ ওসি আহমেদ সনজুর মোর্শেদ।

বুধবার (৪ জানুয়ারি) দুপুরে ভুক্তভোগী গৃহকর্মীর মামা ইব্রাহীম খলিলের দায়ের করা নারী ও শিশু নির্যাতন দমন আইনের মামলায় তাহমিনা তুহিনকে গ্রেফতার দেখিয়ে আদালতে নেয়া হলে তাকে কুমিল্লা কেন্দ্রীয় কারাগারে পাঠানোর নির্দেশ দেন বিচারক।

ওসি আহমেদ সনজুর মোর্শেদ জানান, অভিযোগ পাওয়ার পর মঙ্গলবার (০৩ জানুয়ারি) রাতে অভিযুক্ত তাহমিনা তুহিনকে পুলিশ হেফাজতে নেওয়া হয়। বুধবার মামলার পর তাকে গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হলে আদালত তাকে বিকেলে কারগারে প্রেরণ করেন।

গৃহপরিচারিকার মামা ইব্রাহিম খলিল জানান, মেয়েটির মা-বাবা অনেক আগেই আলাদা হয়ে বিয়ে করে সংসার করছে। তারা তিন বোন ও এক ভাই। সুমাইয়া আমাদের কাছেই ছিল। অধ্যক্ষ সাহেবের মেয়ের জামাতা প্রকৌশলী আব্দুল আউয়ালের মাধ্যমে মেয়েটিকে এখানে কাজ করার জন্য দেয়া হয়।

উল্লখ্য সুমাইয়া সাবেক অধ্যক্ষ আবু তাহেরের কুমিল্লার বাসা এবং তারা মেয়ে ফাহমিদা তিমুরের ঢাকার বাসায় মোট চার বছর ধরে কাজ করছে সে। কাজে দেরি হলে আবু তাহেরের স্ত্রী ও মেয়ে জালি বেত দিয়ে মারধর করতো। শরীরে ঢালতো গরম পানি। মঙ্গলবারও একই ভাবে গরম পানি ঢেলে তার পা ঝলসে দেয়। প্রাণ বাঁচাতে ভয়ে সে দোতলা থেকে লাফিয়ে পড়ে পাশে অবস্থিত মেয়েদের হোস্টেলে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!