কুমিল্লায় চকলেটের লোভ দেখিয়ে শিক্ষার্থীকে ধর্ষণ

মো: ওমর ফারুক :

কুমিল্লার নাঙ্গলকোটে জামব্রুরা এবং চকলেটের লোভ দেখিয়ে ঘরের দরজা বন্ধ করে অটোচালক হারুনুর রশিদ (৩৫) কর্তৃক প্রথম শ্রেণীর এক শিক্ষার্থীকে (৬) ধর্ষণের ঘটনা ঘটেছে। গত রবিবার সন্ধ্যায় উপজেলার আদ্রা দক্ষিণ ইউনিয়নের আটিয়াবাড়ি পূর্বপাড়া গ্রামে ঘটনাটি ঘটেছে।

ধর্ষক অটোচালক হারুনুর রশিদ (৩৫) আটিয়াবাড়ি পূর্বপাড়া গ্রামের মৃত সেকান্দর আলীর ছেলে। মেয়েটিকে গুরুতর অসুস্থ অবস্থায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সে আটিয়াবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণীর শিক্ষার্থী।

আদ্রা দক্ষিণ ইউনিয়ন পরিষদ ৪ নং ওয়ার্ড ইউপি সদস্য আবদুল কুদ্দুস জানান, আটিয়াবাড়ি পূর্ব পাড়া গ্রামের হারুনুর রশিদ একই গ্রামের দরিদ্র পরিবারের প্রথম শ্রেণীর এক শিক্ষার্থীকে (৬) তার ঘরে ডেকে নিয়ে ঘরের দরজা বন্ধ করে জামব্রুরা এবং চকলেটের লোভ দেখিয়ে ধর্ষণ করে। পরে মেয়েটি অসুস্থ হয়ে পড়লে তার মাকে ঘটনাটি জানায়।

এক পর্যায়ে মেয়েটিকে অসুস্থ অবস্থায় তার মা এবং বাবা প্রথমে লাকসামের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যায়। পরে সেখানে থেকে গুরুতর অসুস্থ অবস্থায় তাকে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

স্থানীয় ইউপি চেয়ারম্যান আবদুল ওহাব বলেন, মেয়েটির চাচা আমাকে ঘটনাটি জানিয়েছে। এটি একটি বর্বর ঘটনা। মেয়েটিকে অসুস্থ অবস্থায় হাসাপাতালে ভর্তি করা হয়েছে।

এই ব্যাপারে গতকাল মঙ্গলবার নাঙ্গলকোট থানার ওসি মো: বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন- থানায় মামলা হয়েছে। আসামীকে আটকের চেষ্টা চলছে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!