কুমিল্লায় চলন্ত সিএনজি বিস্ফোরণে দগ্ধ ৫ যাত্রী

দেলোয়ার হোসেন জাকির

কুমিল্লা নগরীর রেইসকোর্সে চলন্ত সিএনজির সিলিন্ডার বিস্ফোরণ হয়ে সিএনজিতে থাকা শিশু সহ ৫ যাত্রী অগ্নিদগ্ধ হয়ে আহত হয়েছেন।
শনিবার ( ৯ জানুয়ারি) সাড়ে ১২ টায় নগরীর রেইসকোর্স ফ্লাইওভারের সামনের সড়কে চলন্ত সিএনজিতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ ঘটে। এ ঘটনায় সিএনজি যাত্রীদের পাঁচ জনই আহত হয়। আহতরা হলেন, রুমানা আক্তার (৪০), রেশমা আক্তার (২৫), ইভা (১৫), সাভা (৪) ও ইকরা (১২)। দূর্ঘনার সাথে সাথে স্থানিয়রা দগ্ধদের উদ্ধার করে প্রথমে কুমিল্লা সদর হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে কুমিল্লা মেডিকেল কলেজের বার্ন ইউনিটে নিয়ে চিকিৎসা দেওয়া হয়।
আহতদের মধ্যে রোমানা আক্তারের শরিরের প্রায় ২০ শতাংশ পুড়ে গেছে। তাকে হাসপাতালে ভর্তি রেখে অন্যদের চিকিসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে জানান, কুমিল্লা মেডিকেল কলেজের বার্ন ইউনিটের চিকিৎসক এসিস্ট্যান্ট প্রফেসন ডা. কাজী উমরান। আহত সকলের বাড়িই কুমিল্লা ব্রহ্মনপাড়া উপজেলার চান্দলা এলাকায়। কুমিল্লা নগরীতে স্বজনের বাড়ি থেকে নিজ বাড়িতে ফিরছিলেন সকলে।
কুমিল্লা ফায়ার সার্ভিসের ফায়র ম্যান আব্দুর রহিম জানান, বিস্ফোরনের পর খবর পেয়ে কুমিল্লা ফায়ার সার্ভিসের একটি দল বিস্ফোরিত সিএনজির আগুন নিয়ন্ত্রনে আনে। কিভাবে চলন্ত সিএনজিতে বিস্ফোরন ঘটলো তদন্ত করে জানাবেন জানান তিনি।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!