কুমিল্লায় জেল হত্যা দিবস উপলক্ষে এমপি সীমার নেতৃত্বে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত

ষ্টাফ রিপোর্টারঃ

বঙ্গবন্ধুর ঘনিষ্ট সহচর ও মুক্তিযুদ্ধের সংগঠক জাতীয় ৪ নেতার শাহদাৎ বার্ষিকী উপলক্ষে মঙ্গলবার বিকেলে বাদ আসর নগরীর নজরুল এভিনিউ সড়কের মডার্ন কমিউনিটি সেন্টারে আলোচনা সভা ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন আঞ্জুম সুলতানা সীমা এমপি। তিনি বলেন,১৯৭৫ সালের ১৫ আগষ্ট জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবকে হত্যার পর তার ঘনিষ্ট সহচর জাতীয় ৪ নেতাকে কারাগারের ভিতর হত্যা করে এই বাঙ্গালী জাতীকে নেতৃত্ব শুন্য করতে চেয়েছিল ঘাতকরা। যা ইতিহাসে আরেকটি জঘন্যতম হত্যাকান্ড। আজকের এই দিনে সেই হত্যাকান্ডের বিচারের রায় কার্যকর করার জোর দাবী জানাচ্ছি।

তিনি বলেন, দেশে আজ মহামারি করোনার দ্বিতীয় তরঙ্গ চলছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারাদেশের মানুষকে বাঁচানোর জন্য প্রানপণ চেষ্টা করছেন। সরকার এই সময় সারাদেশে বিনামূল্যে সাড়ে ৩ কোটি মাস্ক বিতরণেরও সিদ্ধান্ত নিয়েছে। অর্থনৈতিক মুক্তির লক্ষ্যে সকলকে ঘর তৈরী করে দিচ্ছেন।

নেত্রী বলেছেন, সকল নাগরিকের বসত নিশ্চিত করবেন। এমপি সীমা এসময় উপস্থিত নেতা-কর্মীদের উদ্দেশ্যে আরো বলেন, জাতীয় ৪ নেতার হত্যাকান্ডে জড়িত ২ জনকে এরই মাঝে আটক করা হয়েছে। বাকীদেরও ইন্টারপোলের মাধ্যমে আটকের চেষ্টা চলছে।

তিনি এ সময় নিজেকে আওয়ামীলীগের একজন ক্ষুদ্র কর্মী পরিচয় দিয়ে আগামীতে সকল নেতা-কর্মীকে তার পাশে থাকারও আহবান জানান।

আবু হানিফ ভূইয়ার সঞ্চালনায় অনুষ্ঠান শেষে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এতে নিহতদের আত্মার মাগফেরাত কামনাসহ দেশের সমৃদ্ধি ও মঙ্গল কামনা করে করোনা থেকে মুক্তির জন্য দোয়া প্রার্থনা করা হয়।

অনুষ্ঠানে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগ নেতা সফিকুল ইসলাম সিকদার,মাসুদ পারভেজ খান ইমরান সিআইপি,খাদেম মোহাম্মদ ফিরোজ,মিতা সিকদার,আইরিন আহমেদ,মনিরুল হক ভূইয়া,আব্দুর রহমান,শাহরিয়ার মাহমুদ শাকির ,মোহাম্মদ মাসুদুল ইসলাম ,আঃ কাদের , জাহিদ আহমেদ পিয়াস, জাহাঙ্গীর হোসেন বাবুল (কাউন্সিলর),গাজী রিয়াজ মাহমুদ, কবির উদ্দিন মিন্টু,গোলাম হোসেন তপন,গোলাম মোস্তফা শরিফ,মহসিন আমেদ প্রমুখ।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!