কুমিল্লায় তথ্য প্রযুক্তির সহায়তায় নিখোঁজের ৩ দিন পর ৩ কিশোরী উদ্ধার

নিজস্ব প্র্রতিবেদক :

শিক্ষা প্রতিষ্ঠানে এ্যাসাইনমেন্ট জমা দেওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজের ৩ দিন পর ৩ কিশোরীকে উদ্ধার করেছে চৌদ্দগ্রাম থানা পুলিশ। তথ্যটি নিশ্চিত করেছেন চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জন চাকমা।

শুক্রবার দুপুরে কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার মধ্যম আশ্রাফপুর মদিনা মঞ্জিল থেকে তাদের উদ্ধার করা হয়। কিশোরীরা হলেন; চৌদ্দগ্রাম উপজেলার কালিকাপুর ইউনিয়নের কিং ছফুয়া গ্রামের লিমা আক্তার, মাহমুদা আক্তার ও শারমিন আক্তার।

চৌদ্দগ্রাম থানা সূত্রে জানা গেছে, গত ১৭ আগস্ট স্থানীয় মাদরাসা ও স্কুল ছাত্রী ৩ কিশোরী পিতা-মাতার কাছে প্রতিষ্ঠানের এ্যাসাইনমেন্ট জমা দেওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়। পরে তিনজন একত্রিত হয়ে কুমিল্লার কোন গার্মেন্টসে চাকুরী করবে মর্মে সিদ্ধান্ত গ্রহণ করে।

সে লক্ষ্যে তারা সদর দক্ষিণ উপজেলার মধ্যম আশ্রাফপুর মদিনা মঞ্জিলের দ্বিতীয় তলায় ব্যাচেলর ভাড়াটিয়া হিসেবে উঠে। ওই দিন রাত পর্যন্ত তারা নিজেদের বাড়িতে না ফেরায় সম্ভাব্য আত্মীয় স্বজনের বাসায় খোঁজ নেয়া হয়।

কোন সন্ধান না পেয়ে পরদিন তাদের অভিভাবকরা ‘নিখোঁজ’ বিষয়ে থানায় সাধারণ ডায়েরী করে। পুলিশ তথ্য প্রযুক্তি ব্যবহার করে শুক্রবার বিকেলে চৌদ্দগ্রাম থানার উপ-পরিদর্শক আবদুল কাদেরের নেতৃত্বে পুলিশের একটি টিম ওই বাসা থেকে ৩ জনকে উদ্ধার করতে সক্ষম হয়। উদ্ধার হওয়া তিন কিশোরীকে তাদের অভিভাবকের নিকট হস্তান্তর করা হয়েছে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!