কুমিল্লায় নির্বাচন আচরণবিধি ভঙ্গ করায় বিভিন্ন প্রার্থীকে জরিমানা

বুড়িচং প্রতিনিধি :

কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলায় আগামী ১০ ডিসেম্বর উপজেলা পরিষদ উপনির্বাচনকে কেন্দ্র করে নির্বাচন আচরণবিধি ভঙ্গ করায় নৌকা ও আনারস প্রতীকের প্রার্থীদের ১৯ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক।

মঙ্গলবার দিনব্যাপী উপজেলার শশীদল ইউনিয়নের বাগড়া, মল্লিকার দিঘি ও শশীদল এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে উপজেলা পরিষদ উপ নির্বাচনে নৌকা প্রতীকের অফিস আলোকসজ্জা করায় ২০১৬ এর উপজেলা পরিষদ নির্বাচন আচরণ বিধিমালা ২০১৬ এর ১৬ ধারায় ২ হাজার টাকা, একই অপরাধে আনারস প্রতীকের প্রার্থীকে ২ হাজার টাকা জরিমানা করে নগদ আদায় করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জাফর সাদিক চৌধুরী।

এছাড়া আনারস প্রতীকের প্রার্থীকে মাইক্রোবাসের মিছিল করার অপরাধে ৩১ উপধারায় ১০ হাজার টাকা এবং নির্ধারিত সময়ের পূর্বে মাইকে নির্বাচনী প্রচারণা করার অপরাধে ২১ এর ২ ধারায় ৫ হাজার টাকা সহ মোট ১৯ হাজার টাকা জরিমানা জরিমানা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট। নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জাফর সাদিক চৌধুরী এ প্রতিনিধিকে বলেন, আচরণবিধি লংঘন করলে সে যে প্রার্থীই হোক না কেন তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!