কুমিল্লায় পিকআপ ভ্যান চালকের মরদেহ উদ্ধার

কুমিল্লার নাঙ্গলকোটে মহসিন (৩৫) নামক এক পিকআপ ভ্যান চালককে হত্যা করা হয়েছে। গতকাল শুক্রবার রাতে দুর্বৃত্তরা মহসিনকে হত্যা করে ডাকাতিয়া নদীর শাখা খালের মন্তলী ব্রিজ সংলগ্ন উত্তর পাশে শ্রীরামপুর গ্রামের খোলা মাঠে ফেলে যায়। শনিবার সকালে পুলিশ মহসিনের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়। মহসিনকে হত্যার কারণ জানা যায়নি। পুলিশ প্রকৃত ঘটনা উদঘাটনে চেষ্টা চালিয়ে যাচ্ছে।

জানা যায়, উপজেলার রায়কোট ইউনিয়নের শ্রীরামপুর গ্রামের মন্তু মিয়ার ছেলে মহসিন নিজের পিকআপ ভ্যানযোগে বিভিন্ন মৎস্য খামার থেকে মাছ সংগ্রহ করে বিক্রি করে আসছেন। ১০-১২ বছর থেকে থাকতেন উপজেলার বাঙ্গড্ডা ইউনিয়নের আঙ্গলখোঁড় গ্রামে।

গত শুক্রবার রাতে সোয়া ৯টা পর্যন্ত মহসিন তার শ্রীরামপুরের বাড়ি সংলগ্ন বাঙ্গড্ডা-হাসানপুর সড়কের আলমের চা দোকানে তার ভাই আবদুর রশিদ ও ইয়াছিন নামের ব্যক্তির সঙ্গে আড্ডা দেন। পরে ওই সময় মহসিন দোকান থেকে উঠে একই ইউপির মালিপাড়া গ্রামের হানিফ ড্রাইভারের প্রাইভটকারে করে পার্শ্ববর্তী শান্তিরবাজার নেমে যান। শুক্রবার রাত সাড়ে ১০টার পর থেকে তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়।
এ বিষয়ে জানার জন্য নাঙ্গলকোট থানার অফিসার ইনচার্জ (ওসি) বখতিয়ার উদ্দিন চৌধুরীকে একাধিকবার ফোন করা হলেও রিসিভ না করায় বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!