কুমিল্লায় মহাসড়ক বন্ধ করে আলাউদ্দিন জিহাদীর মুক্তির দাবি,যাত্রীদের চরম ভোগান্তি

নিজস্ব প্রতিবেদক :

আল্লামা আহমদ শফি (রহঃ) কে নিয়ে কটুক্তি করার দায়ে গ্রেফতারকৃত আলাউদ্দিন জিহাদী এর মুক্তির দাবিতে বৃহস্পতিবার দুপুর সাড়ে বারোটায় ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের কুমিল্লা পদুয়ার বাজার বিশ্বরোড এলাকায় অবস্থান নিয়ে বিক্ষোভ করেছে ছাত্র সেনা সহ তাদের অনুসারীরা।

মহাসড়কের হোটেল নুরজাহানের সামনে অবস্থান নিয়ে গুরুত্বপূর্ণ এ মহাসড়কের সকল যানবাহন বন্ধ করে দিয়ে বিক্ষোভ করে ছাত্র সেনা নেতাকর্মীরা। আন্দোলনকারীদের একটাই দাবি তারা আলাউদ্দিন জেহাদীর মুক্তি চায়।

এদিকে মহাসড়ক বন্ধ করে আন্দোলন এর ফলে এতে চরম ভোগান্তিতে পরতে হয় সাধারণ যাত্রী সহ হাজার হাজার মানুষকে।

প্রত্যক্ষদর্শী ও সাধারণ যাত্রীরা জানায়,তাদের নেতার মুক্তি চাইলে আমাদের যাতায়াতে প্রতিবন্ধকতা সৃষ্টি করে কেন আন্দোলন করব ? এটা আন্দোলন নয়, এটা হচ্ছে মানুষকে কষ্ট দেয়ার আন্দোলন। এ রকম গুরুত্বপূর্ণ মহাসড়ক বন্ধ করে ভাংচুর করার ক্ষমতা তাদের কে দিয়েছে? এ বিষয়ে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।

এ ব্যাপারে সদর দক্ষিণ মডেল থানার পরিদর্শক (তদন্ত) কমল কৃষ্ণ ধর জানান, আলাউদ্দিন জিহাদীর অনুসারীরা আকস্মিকভাবে পদুয়ার বাজার বিশ্বরোড এলাকায় সড়ক বন্ধ করে বিক্ষোভ এর চেষ্টা করলে পুলিশ তাদের সরিয়ে দিয়ে যান চলাচল স্বাভাবিক রাখে।

উল্লেখঃ প্রতিকূল আবহাওয়ার মাঝে বরুড়া উপজেলা সহ বিভিন্ন এলাকা থেকে আলাউদ্দিন জিহাদীর অনসারীরা আকস্মিকভাবে এ আন্দোলন চালায়।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
error: ধন্যবাদ!