কুমিল্লায় ম্যাক্স গ্রুপের রেল লাইনের কাজ বন্ধ করার অভিযোগে মামলা দায়ের

স্টাফ রিপোর্টার :

কুমিল্লা রেল লাইনের কাজ করা ম্যাক্স গ্রুপের ভেকু চালককে মারধর ককটেল বিস্ফোরণ ও হুমকি ধমকির অভিযোগে কুমিল্লা লাকসাম রেলওয়ে থানায় মামলা দায়ের করেছেন ম্যাক্স গ্রুপের সিকিউরিটি ইনচার্জ অবসরপ্রাপ্ত সার্জেন্ট মোঃ সৈয়দ আহম্মদ। গত ৩০ আগস্ট ১৩ জনকে আসামী করে মামলা দায়ের করা হয়। মামলা নং – ১। এ ঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ।

আটককৃতরা হলো ধর্মপুরের জামাল মিয়ার মিয়ার ছেলে মামুন (২৬) মমিন সরদারের ছেলে জিম্মি (৩১) ও জহিরুল ইসলামের রবিউল ইসলাম (২৫)।

মামলা সূত্রে জানা যায়, গত ৩০ আগস্ট বেলা ৩ টায় কুমিল্লা রেলওয়ে স্টেশনের ২ নং প্লাটফর্মের ৬ নং লাইনের দক্ষিন পশ্চিম পার্শের কাজ করার সময় আসামিরা ম্যাক্স গ্রুপের ভেকু চালক মোঃ সিরাজুলকে ভেকু চালাতে নিশেধ করে কাজ বন্ধ করতে বলে, এ সময় সিরাজ কেনো কাজ বন্ধ করতে বলছেন জানতে চাইলে সন্ত্রাসীরা তাকে মারধর করে ভেকু মেশিনের ভেতরে প্রবেশ করে ভেকুর চাবি নিয়ে নেয়।

বাধা দিলে এজাহার নামীয় আসামিরা ধরালো অন্ত্র দিয়ে সিরাজুলকে আঘাত করে, ভেকুতে থাকা ছাতা দিয়ে নিজেকে রক্ষা করেন সিরাজুল, এ সময় পশে থাকা ম্যাক্স গ্রুপের অন্য কর্মকর্তা কর্মচারিরা এগিয়ে আসলে সন্ত্রাসীরা ম্যাক্স গ্রুপের কর্মকর্তাদের লক্ষ করে ককটেল ছুড়ে মারে। পরে আশপাশের লোকজন এগিয়ে আসলে সন্ত্রাসীরা পলিয়ে যায়।

ম্যাক্স গ্রুপের সিকিউরিটি ইনচার্জ অবসরপ্রাপ্ত সার্জেন্ট মোঃ সৈয়দ আহম্মদ জানান, স্থানীয় সন্ত্রাসীরা প্রায় সময় ম্যাক্স গ্রুপের কর্মকর্তা, সিকিউরিটি, শ্রমিকদের হুমকি ধমকি দেয়। এখন প্রকাশ্যে কাজ বন্ধ করতে আসে। জড়িতদের বিরুদ্ধে কুমিল্লা লাকসাম রেলওয়ে থানায় মামলা দায়ের করা হয়েছে

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
error: ধন্যবাদ!