কুমিল্লায় সড়কে ব্যারিকেড দিয়ে ডাকাতিকালে জনতার হাতে দুই ডাকাত আটক

মো.জাকির হোসেন:
কুমিল্লার বুুড়িচং উপজেলার আরাগ আনন্দপুর-সাদকপুর সড়কে রোববার রাতে ব্যারিকেড দিয়ে ডাকাতির করার সময় জনতা দুই ডাকাতকে আটক করেছে। পরে আটককৃত ডাকাতদের গনপিটুনি দিয়ে পুলিশে সোপার্দ করেছে।

স্থানীয়রা জানায়, জেলার বুড়িচং উপজেলার আরাগ আনন্দপুর – সাদকপুর নোয়াপাড়া সড়কে রোববার রাত ৯ টা থেকে একদল ডাকাত যানবাহনে গণ ডাকাতি শুরু হয় । এসময় আরাগ গ্রামের আঃ খালেকের ছেলে রবিউল তার আটোরিকশা নিয়ে সাদকপুর নোয়াপাড়া থেকে বুড়িচং আসার পথে আরাগ পশ্চিমপাড়া ফিসারী এলাকায় আসলে মূখোশধারী ৪/৫ জনের একটি ডাকাত দল আটোরিকশার যাত্রীদের নামিয়ে মারধর করে এবং আটোরিকশা চালক রবিউলকে গাছের সাথে বেঁধে রাখে।

তাদের চিৎকার শুনে অপর দিক থেকে আসা অন্য একটি আটোরিকশা সিএনজির যাত্রী পীরযাত্রাপুর গ্রামের এনামুল হক সহ অন্যরা মোবাইল ফোনে চারদিকে ডাকাতি সংঘঠিত হচ্ছে জানালে এলাকাবাসী ঘেরাও করে ফেলে। তখন ডাকাত দলের ৩ সদস্য ডোবার পানিতে ঝাপ দেয় এবং আত্মগোপনের চেষ্টা করে। এ সময় এলাকাবাসী ও জনতা ঘেরাও করে ২ জনকে আটক করে গণধোলাই দেয়। পরে বুড়িচং থানার পুলিশকে খবর দিলে এসআই পুষ্প বরণ চাকমা, এসআই মোয়াজ্জেম হোসেন, এ এস আই মহিউদ্দিন সহ সাঙ্গীয় ফোর্স ঘটনা স্থলে গিয়ে ২ ডাকাতকে উদ্ধার করে বুড়িচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করে।
এক ডাকাতের বাড়ি বুড়িচং উপজেলার সদর ইউনিয়নের জগতপুর গ্রামের মৃত আব্দুর রশিদ এর ছেলে মোঃ সাইফুল ইসলাম (২৩) ও অপরজনের বাড়ি ময়মনসিংহ জেলার গৌরিপুর উপজেলার পাচকাহনিয়া গ্রামের হারুনুর রশিদ এর ছেলে মোঃ শামিম।

বুড়িচং থানার ওসি আকুল চন্দ্র বিশ্বাস জানান আটক ডাকাতদের বুড়িচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়েছে। ঘটনার সময় ৩/৪ জন ডাকাত পালিয়েছে। এব্যপারে বুড়িচং থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। এঘটনার সঙ্গে জড়িত অন্য ডাকাতদের গ্রেফতারের অভিযান চলছে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!