কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় সৌদি প্রবাসী নিহত

কুমিল্লার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চৌদ্দগ্রাম এলাকায় সড়ক দুর্ঘটনায় জাহাঙ্গীর হোসেন নামে এক সৌদি প্রবাসী নিহত হয়েছেন। এ সময় সোহাগ নামে অপর একজন গুরুতর আহত হয়েছেন।

মঙ্গলবার (৩১ আগস্ট) দুপুরে এ দুর্ঘটনা ঘটে। জাহাঙ্গীর উপজেলার শ্রীপুর ইউনিয়নের পশ্চিম পদুয়া গ্রামের আবদুল খালেকের ছেলে। আহত সোহাগ সম্পর্কে নিহতের ফুফাতো ভাই।

জানা গেছে, জাহাঙ্গীর ও সোহাগ দুপুরে মোটরসাইকেলে করে কুমিল্লায় যাওয়ার পথে চৌদ্দগ্রামের মিয়াবাজার এলাকায় পৌঁছালে পেছন থেকে একটি লরি তাদের ধাক্কা দেয়। এতে তারা গুরুতর আহত হয়ে রাস্তায় পড়ে থাকলে স্থানীয়রা তাদের দ্রুত উদ্ধার করে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে সেখানে কর্তব্যরত চিকিৎসক জাহাঙ্গীরকে মৃত ঘোষণা করেন।

শ্রীপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মো. শাহজালাল মজুমদার বাংলানিউজকে জানান, জাহাঙ্গীর গত ছয় মাস আগে সৌদি থেকে ছুটিতে দেশে আসেন। দুপুরে কুমিল্লায় এক আত্মীয়র বাসায় যাওয়ার সময় সড়ক দুর্ঘটনায় তিনি মারা যান।

মিয়াবাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান বলেন, দুর্ঘটনার পরপর লরিটি পালিয়ে যাওয়ায় আটক করা যায়নি। এ ঘটনায় তদন্ত চলছে।

বাংলা নিউজ

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!