কুমিল্লায় ১৪ জনের লাশ দাফন করা ছাত্রনেতা অনিক করোনায় আক্রান্ত

কুমিল্লা প্রতিনিধি :

করোনাভাইরাসে মৃত লাশ যখন উঠানে পড়ে থাকতো, সেই লাশ কাঁদে তুলে নিয়েছেন। এভাবে ১৪ জনের কাফন-দাফনের ব্যবস্থা করেছেন। হাসপাতালের পরিচ্ছন্ন কর্মী করোনা আক্রান্ত, হাতে তুলে নিয়েছেন ঝাড়ু। দুঃস্থ মানুষকে খাবার পৌঁছাতে গড়েছেন ‘হ্যালো ছাত্রলীগ’ টিম, করোনা রোগীদের চিকিৎসায় মেডিকেল টিম, কৃষকের ধান কেটেছেন, করোনা রোগীদের জন্য করেছেন ‘ব্লাড ব্যাংক’।

এছাড়া দেবিদ্বার উপজেলা বিএনপির সভাপতির লাশ দাফন করে মানুষের প্রশংসা কুড়িয়েছিলেন কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগ সভাপতি আবু কাউছার অনিকসহ তার টিম। এবার তিনি নিজেই করোনা আক্রান্ত হয়েছেন। কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে তার রিপোর্ট পজিটিভ আসে।

সূত্র জানায়, গত মঙ্গলবার দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিচ্ছন্ন কর্মীর করোনা পজিটিভ হওয়ায় পুরো কমপ্লেক্স পরিস্কার করেন আবু কাউছার অনিকসহ তার সহকর্মীরা। তারপর থেকেই অসুস্থ বোধ করেন তিনি।

ভারী গলায় আবু কাউছার অনিক জানান, করোনা পজিটিভ হওয়ায় তেমন কষ্ট পাচ্ছি না। কষ্ট লাগছে এখন কিছুদিন মানুষের পাশে দাঁড়াতে পারবো না। মানবিক কাজগুলো যেন থেমে না থাকে সেই নির্দেশনা দিয়েছেন নেতাকর্মীদের। তিনি বাসায় চিকিৎসা নিচ্ছেন। দোয়া চেয়েছেন সবার কাছে। যেন করোনা জয় করে আবার ফিরতে পারেন।

দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. আহমেদ কবির জানান, আবু কাউছার অনিকের রিপোর্ট পজিটিভ এসেছে। তিনি বাসায় অবস্থান করে চিকিৎসা নিচ্ছেন।

সূত্র :
বিডি প্রতিদিন

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
error: ধন্যবাদ!