কুমিল্লায় ২ শতাধিক সিএনজি শ্রমিকদের মাঝে খাদ্য দ্রব্য বিতরণ

স্টাফ রিপোর্টার ॥
করোনা ভাইরাসের কারনে সারাদেশ যখন লক ডাউন, রাস্তায় নেই কোন যাত্রী , তখনি হিমসিম খেতে হচ্ছে নিম্ম আয়ের মানুষদের। রোজি রোজগার না থাকায় পরিবার ও সন্তানদের নিয়ে বিপাকে পড়ছে সিএনজি চালিত অটোরিক্সা, অটো টেম্পু ও ব্যাটারী চালিত অটোরিক্সার ড্রাইভার

শ্রমিকরা। এমনি দুর্যোগ মুহুত্বে মানবিকতার পরিচয় নিয়ে খাদ্য ও নিত্য প্রয়োজনীয় জিনিসপত্র নিয়ে তাদের পাশে এসে দাঁড়িয়েছেন কুমিল্লা জেলা সিএনজি, অটোরিক্সা, অটোটেম্পু শ্রমিক ইউনিয়ন রেজিঃ ১৫৬৯ এর সাধারণ সম্পাদক মোঃ আলম।সোমবার (৩০ মার্চ) সকালে টমছমব্রিজ সংগঠনের প্রধান কার্যালয়ে মোঃ আলম, তার ব্যক্তিগত অর্থায়নে প্রায় ২ শতাধিক সিএনজি শ্রমিক ও ড্রাইভারদের মাঝে চাল. ডাল, আলু ও তৈলসহ নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
এসময় তিনি শ্রমিকদের উদ্যেশ্য বলেন, সামাজিক দুরুত্বতা বজায় রেখে সকলে বাড়ীতে অবস্থান করেন, করোনা ভাইরাসের মোকাবেলায় সকলে সতর্কতা বজায় রাখুন। পরিষ্কার পরিচ্ছন্নতা থাকুন, লক ডাউনের সময় রাস্তায় যাত্রী না থাকলেও আমি আপনাদের পাশে আছি। বিগত দিনে আপনাদের পাশে ছিলাম, আগামীতেও থাকবো। তবে এই দুর্যোগ মুহুত্বে সংগঠনের ১৫ সদস্য কমিটির মধ্যে সভাপতি ও সহ সভাপতিসহ উর্ধ্বতন কর্মকতারা কেউ পাশে নেই। তারা পাশে থাকলে আরো বড় পরিশরে শ্রমিকদের পাশে থেকে দুর্যোগ মোকাবেলায় কাজ করার সুযোগ তৈরী হতো।


তবে কান্দিরপাড় শাখার শ্রমিকদের অভিযোগ, সংগঠনে সভাপতি হাজী আবদুল কাদের ও সহ সভাপতি কাউসার সব ধরণের সুবিধা ভোগ করলেও তারা এখন শ্রমিকদের পাশে নেই।
এর আগে তিনি করোনা ভাইরাসের প্রতি সতর্কতা ও পরিচ্ছন্নতা নিয়ে প্রায় ৫ হাজার শ্রমিকদের মাঝে লিপলেট ও মাস্ক বিতরণ করেন।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
error: ধন্যবাদ!