কুমিল্লায় ৭০জন শিক্ষার্থীর ৪০% ভাড়া মওকুফ করলেন আ. লীগ নেতা দেলোয়ার আহম্মেদ

আবু সুফিয়ান রাসেল।।
কুমিল্লার ধর্মপুরে শিক্ষার্থীদের ৪০% মেস ভাড়া মওকুফ করেছেন আওয়ামীলীগ নেতা দেলোয়ার আহম্মেদ। করোনাকালীন সময়ে মে, জুন ও জুলাই মাসে ৭০ জন ছাত্রের ৪০% ভাড়া মওকুফ করেন তিনি।

সূত্র মতে, শহরতলীর ধর্মপুরের সাত তলা বিশিষ্ট স্বপ্নসিঁড়ি ছাত্রাবাসের মালিক দেলোয়ার আহম্মেদ। তিনি চান্দিনা উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও বাংলাদেশ আওয়ামীলীগ, দুবাই শাখার সভাপতি ও একজন ব্যবসায়ী।

এ বিষয়ে স্বপ্নসিঁড়ি ছাত্রাবাস পরিচালক মো. জাহাঙ্গীর আলম জানান, ভিক্টোরিয়া কলেজ, কুমিল্লা বিশ্ববিদ্যালয়, সরকারি কলেজ ও অন্যান্য প্রতিষ্ঠানের মোট ৭০ জন শিক্ষার্থী এখানে থাকে। করোনাকালীন সংকটে তিনি আমাদের পাশে দাঁড়িয়েছেন। অন্য সময়ে যখন মেসে শিক্ষার্থী কম থাকে বা ছাত্ররা সংকটে থাকে। আমি আট বছর এ মেসে আছি। তিনি আমাদের সাহায্য করে থাকেন। তিনি খুব ভালো মনের মানুষ। একজন পরিচ্ছন্ন রাজনীতিবিদ ও বিশিষ্ট ব্যবসায়ী। তার উদারতায় আমরা কৃতজ্ঞ।

স্বপ্নসিঁড়ি ভবনের স্বত্বাধিকারী আওয়ামীলীগ নেতা দেলোয়ার আহম্মেদ বলেন, করোনার প্রাদুর্ভাবে শুধু দেশ নয়, বিশ্ব আজ ক্রান্তিকাল অতিক্রম করছে। শিক্ষার্থীরা বাড়িতে আছে, তাদের টিউশন বন্ধ। আমার অবস্থান থেকে
আমি ছাত্রদের পাশে দাঁড়িয়েছি। তিন মাসের ভাড়া ৪০% মওকুফ করা হয়েছে। যদি জুলাই মাসের পর শিক্ষা প্রতিষ্ঠান না খোলা হয়। বিষয়টি আবার বিবেচনা করা হবে। এ সময়ে সবাই সবার জন্য দোয়া করবেন। বিশেষ করে আমার মা-বাবা ও পরিবারের জন্য দোয়া চাই।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
error: ধন্যবাদ!