কুমিল্লা ক্রীড়া অফিসের অয়োজনে ৫ দিন ব্যাপী ফুটবল প্রশিক্ষণ উদ্বোধন

প্রেস বিজ্ঞপ্তি :

কুমিল্লা জেলায় ০৫ (দিন) ব্যাপী বালক (অনুর্দ্ধ-১৫) ফুটবল প্রশিক্ষণ ও প্রতিভাবান খেলোয়াড় বাছাইয়ের শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের আওতাধীন ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসূচী ২০২১-২২ এর আওতায় কুমিল্লা জেলা ক্রীড়া অফিসের আয়োজনে “জাতীয় পর্যায়ে শেখ রাসেল ডেভেলপমেন্ট কাপ ফুটবল বালক (অনুর্দ্ধ-১৫) ২০২২” উপলক্ষে চট্টগ্রাম বিভাগীয় দল গঠনের নিমিত্তে কুমিল্লা জিলা স্কুল মাঠে (১৬ ফেব্রুয়ারি) ০৫ (দিন)ব্যাপী ফুটবল প্রশিক্ষণ ও প্রতিভাবান খেলোয়াড় বাছাই উদ্বোধন অনুষ্ঠিত হয়।

কুমিল্লা জেলা ক্রীড়া অফিসার সুমন কুমার মিত্রের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফুটবল প্রশিক্ষণ ও বাছাই কার্যক্রমের শুভ উদ্বোধন করেন স্থানীয় সরকার কুমিল্লার উপ পরিচালক মোহাম্মদ শওকত ওসমান।

এছাড়া অনুুষ্ঠানে বিশেষ অতিথি কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক, নাজমুল আহসান ফারুক রোমেন ও কুমিল্লা জিলা স্কুলের প্রধান শিক্ষক জনাব রাশেদা আক্তার, বাফুফে লাইসেন্স প্রাপ্ত ফুটবল প্রশিক্ষক মোঃ তুহিন সহ সংশ্লিষ্টরা।
প্রধান অতিথি বলেন, মাদকমুক্ত সুস্থ-সবল জাতি গঠনে এ ধরণের ক্রীড়া চর্চা অব্যহত রাখতে হবে। তিনি ক্রীড়ার প্রতি গুরুত্ব আরোপ করে স্বাস্থ্যবিধি মেনে সারা বছরব্যাপী খেলাধুলা অব্যহত রাখার কথা বলেন।

জেলা ক্রীড়া অফিসার জানান, বিভিন্ন উপজেলা থেকে প্রাথমিকভাবে বাছাইকৃত ৪৫ জন খেলোয়াড় হতে ২৪ জন প্রতিভাবান ফুটবল খেলোয়াড় জেলা পর্যায়ের এ প্রশিক্ষণ কর্মসুচিতে অংশগ্রহণের সুযোগ পাবে। এ প্রশিক্ষণ কর্মসুচি হতে ০৩ জনকে প্রতিভাবান খেলোয়াড়কে চট্রগ্রাম বিভাগীয় পর্যায়ে প্রশিক্ষণ ও বিভাগীয় দল গঠনে সুযোগ পাবে। এরপর বিভাগীয় দলগুলো নিয়ে জাতীয় পর্যায়ে “জাতীয় পর্যায়ে শেখ রাসেল ডেভেলপমেন্ট কাপ ফুটবল বালক (অনুর্দ্ধ-১৫) ২০২২” অনুষ্ঠিত হবে। মূলত তৃণমূল পর্যায়ে খেলাধুলার প্রসার, ক্রীড়া প্রতিভার বিকাশ ও অন্বেষণ কার্যক্রমকে বেগবান করার জন্য আজকের এ প্রয়াস।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
error: ধন্যবাদ!