কুমিল্লা জেলা ক্রীড়া অফিসের অয়োজনে প্রতিভাবান সাঁতারু বাছাই উদ্বোধন

কুমিল্লা জেলায় প্রতিভাবান সাঁতারু বাছাই (বালক ও বালিকা) (অনুর্দ্ধ-১৫) ও সপ্তাহ ব্যাপী সাঁতার প্রশিক্ষণের শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের আওতাধীন ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসূচী ২০২২ এর আওতায় কুমিল্লা জেলা ক্রীড়া অফিসের আয়োজনে এবং কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় বীর মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম সুইমিংপুলে (১৬ মার্চ) প্রতিভাবান সাঁতারু বাছাই বালক ও বালিকা (অনুর্দ্ধ-১৫) ও সপ্তাহ ব্যাপী সাঁতার প্রশিক্ষণের উদ্বোধন অনুষ্ঠিত হয়।

কুমিল্লা জেলা ক্রীড়া অফিসার সুমন কুমার মিত্রের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিভাবান সাঁতারু বাছাইও ৭ (দিন) ব্যাপী প্রশিক্ষণ কার্যক্রমের শুভ উদ্বোধন করেন কুমিল্লা জেলার অতিরিক্ত জেলাপ্রশাসক (সার্বিক) মোহাম্মদ শাহাদাত হোসেন।

এছাড়া অনুুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক, নাজমুল আহসান ফারুক রোমেন, কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক মো: খাইরুল আলম সোহাগ, কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক মো: বাদল খন্দকার, কোষাধ্যক্ষ মো: আল আমিন, কুমিল্লা জেলা ক্রীড়াসংস্থার সদস্য ও সাংবাদিক দেলোয়ার হোসেন জাকির, বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষকসহ সংশ্লিষ্টরা।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
error: ধন্যবাদ!