কুমিল্লা দৌলতপুরে মাকে নির্যাতনের অভিযোগ ছেলের বিরুদ্ধে

মোঃ জানে আলম :

৭৫ বছর বয়সী ফিরেজা বেগম নামের এক বৃদ্ধা মাকে নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে ছেলে বিরুদ্ধে। কুমিল্লা আদর্শ সদর উপজেলার দৌলতপুর গ্রামে এ ঘটনা ঘটে।

বৃদ্ধা ফিরেজা বেগম নিজ ছেলের হাতে নির্যাতনের শিকার হয়ে কুমিল্লা কোতয়ারী মডেল থানায় অভিযোগ দায়ের করেছেন।
ফিরোজা বেগম অভিযোগ করেন, তার সেঝো ছেলে রিক্সাচালক মাদকাসক্ত মোঃ লিটন মিয়া ও তার স্ত্রী লিপি বেগম তাকে নিয়োমিত নির্যাতন, মারধর করে। লিটন মিয়া ও তার স্ত্রী লিপির অত্যাচারে ফিরোজা বেগমের অন্য সন্তান ও তাদের ছেরেমেয়রাও বাড়িতে থাকতে পারে না। এই নিয়ে বহুবার এলাকায় শালিশ দরবার হলেও বিচার না পেয়ে ছেলের ভয়ে দিন কাটে বৃদ্ধা ফিরোজা বেগমের, কারো কথাই আমলে নেয় না লিটন।

ফিরেজা বেগম জানান, আদর্শ সদর উপজেলার দৌলতপুর পশ্চিমপাড়া এলাকায় নিজ বাড়িতে লিটন মিয়া সহ অন্য ছেলে মেয়েদের নিয়ে থাকেন। বাড়িরে এক কোনে ছোট্র একটি ঘড়ে, পাশে থাকেন লিটন মিয়া, মা ফিরোজা বেগমকে কোন প্রকার ভরন-পোষন দেন না লিটন মিয়া, উল্টো জমি তার নামে লিখে দেয়ার চাপ দেয়, ফিরোজা বেগম আরো বলেন, অন্যায়ভাবে আমার সামান্য জমি আমার ছেলে লিটন ও তার স্ত্রী জোর পূর্বক লিখে নিতে চাইলে আমি তা দেইনি।

তারপর থেকেই আমার ছেলে লিটন ও তার স্ত্রী আমাকে মারধর করে, প্রতিদিন নির্যাতন করে, আমি বৃদ্ধ মানুষ, আমাকে আমার ছেলে লিটন দেখভাল করে না, মানুষের বাড়িতে কাজ করে ভিক্ষ করে নিজে চলি, বৃদ্ধা ফিরোজা বেগম তার ছেলের বিচার দাবি করেন।

স্থানীয়রা জানান, তার মাকে নির্যাতনের বিষয়ে কেউ কথা বললে হুমকি-ধমকি ও মিথ্যা মামলায় ফাঁসিয়ে দেয় লিটন।

তেমনি একজন দৌলতপুর গ্রামের আব্দুর রাজ্জাক, মাকে অত্যাচারের প্রতিবাদ করায় মিথ্যা মামলা দেয় তার নামে। এলাকার মানুষকে প্রশাসন ও পুলিশের ভয় দেখিয়ে হুমকি ধমকি দেয় রিক্রচালক মাদকাসক্ত লিটন।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
error: ধন্যবাদ!