কুমিল্লা পাঠশালা কলেজে পিঠা উৎসব

মারুফ আহমেদ।।

কুমিল্লা পাঠশালা কলেজের উদ্যোগে পিঠা উৎসব ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করেন শিক্ষার্থীরা। বৃহস্পতিবার সকালে কলেজের একটি কক্ষে এ অনুষ্ঠান করা হয়।

অনুষ্ঠানে কলেজের অধ্যক্ষ মো. মাহবুব মিয়াজীর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, মাই টিভির কুমিল্লা জেলা প্রতিনিধি আবু মুছা। বিশেষ অতিথি ছিলেন, কুমিল্লা মহানগর ব্লাড ডোনার্স সোসাইটির কেন্দ্রীয় সভাপতি ফয়েজ আহম্মেদ মুন্সী। কুমিল্লা পাঠশালা কলেজের কো-অর্ডিনেটর মো. সাইফুল ইসলাম, মোশাররফ হোসেন সাকিল , এয়ার আহমেদসহ আরো অনেকে।

পিঠা উৎসবে ছাত্র-ছাত্রীরা রুচি বিলাস, রসুই ঘর এরকম নামে চারটি স্টলে নানান রকম পিঠা যেমন, জামাই পিঠা, পাক্কন পিঠা, সুন্দুরী পাক্কন পিঠা, ফুলি পিঠা, পাটি সাপটা পিঠা, সুজি পিঠা, চিকেন মম, এভাবে প্রতিটি স্টলে প্রায় ৭০/৮০রকমের পিঠা তৈরি করে প্রতিযোগিতায় অংশ নেয়।

পাঠশালা কলেজের অধ্যক্ষ মো. মাহবুব মিয়াজী বলেন, বসন্তের আগমনকে কেন্দ্র করে এই কলেজে ছাত্র-ছাত্রীদের মাঝে পিঠা উৎসব ও প্রতিযোগিতার আয়োজন করি। এতে কলেজের মাঝে একটি আনন্দ উৎসব বিরাজ করছে, পড়াশোনার পাশাপাশি আমরা জাতীয় প্রোগরামসহ সব ধরনের প্রোগরাম করে থাকি।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আবু মুছা বলেন, এধরনের অনুষ্ঠানের মাধ্যমে ছাত্র-ছাত্রীদের মনকে জাগ্রত করতে হবে, সকল প্রতিযোগীদের তিনি উৎসাহিত করেন, আনন্দ উৎসবের ধারা অব্যাহত রেখে তিনি শিক্ষার্থীদের পড়া লেখায় মনোযোগী হওয়ার আহবান করে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!