কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে ১১২ আসন ফাঁকা, পঞ্চম মেধা তালিকা প্রকাশের সিদ্ধান্ত

কুবি প্রতিনিধি:

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) ২০২০-২০২১ সেশনে স্নাতক (সম্মান) প্রথম বর্ষের চতুর্থ ধাপে ভর্তি কার্যক্রম শেষে এ, বি ও সি ইউনিটের ১ হাজার ৪০টি আসনের মধ্যে ফাঁকা রয়েছে আরও ১১২ টি আসন।

সোমবার বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) অধ্যাপক ড. আবু তাহের স্বাক্ষরিত ২০২০-২০২১ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) প্রথম বর্ষে ছাত্র-ছাত্রী ভর্তি সংক্রান্ত বিষয় নিয়ে অনুষ্ঠিত কেন্দ্রীয় কমিটির ১৯তম সভার এক বিজ্ঞপ্তিতে এই তথ্য প্রকাশ করা হয়।

সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এ এফ এম আবদুল মঈন। বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, ফাঁকা আসনগুলোর মধ্যে ‘ক’ ইউনিটে আসন ফাঁকা রয়েছে ২৪ টি, ‘খ’ ইউনিটে ৭০ টি, ‘গ’ ইউনিটের ১৮ টিসহ মোট ১১২ টি আসন ফাঁকা রয়েছে। এর আগে চারটি ধাপে সাক্ষাৎকার সম্পন্ন হয়েছে।

এই আসন পূরণ করার জন্য বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ সভায় পঞ্চম মেধাতালিকা প্রকাশের সিদ্ধান্ত নিয়েছে। চতুর্থ সাক্ষাৎকারে ভাইভা তিনদিন করে ভর্তির কার্যক্রম আগামী ২৪ ফেব্রুয়ারি পর্যন্ত শিক্ষার্থী ভর্তি করানো যাবে।

আসন পূরণ না হলে আবার নতুন করে সাক্ষাৎকারের তারিখ দেওয়া হবে। ভর্তির কার্যক্রম অবস্থা ও অন্যান্য বিষয় জানার জন্য আগামী ২২ ফেব্রুয়ারি ২০ তম ছাত্র-ছাত্রী ভর্তি সংক্রান্ত বিষয়ে কেন্দ্রীয় কমিটির সভা আহবান করা হয়।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!