কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে দেবিদ্বার ছাত্রকল্যাণ পরিষদের নতুন কমিটি গঠন

কুবি প্রতিনিধি :

দেবিদ্বার ছাত্রকল্যাণ পরিষদ কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের(কুবি) নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। নতুন কমিটিতে সভাপতি পদে মনোনীত হয়েছেন নৃবিজ্ঞান বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মোহন চক্রবর্তী এবং সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন লোক প্রশাসন বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী শরীফুল ইসলাম।

সংগঠনের বিদায়ী সভাপতি ছাব্বির আহমেদ চৌধুরী ও সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে নতুন এই কমিটির ঘোষণা করা হয়।

নতুন কমিটিতে সভাপতি পদে মনোনীত হয়েছেন নৃবিজ্ঞান বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মোহন চক্রবর্তী এবং সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন লোক প্রশাসন বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী শরীফুল ইসলাম।
কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি ইসরাত জাহান জেরিন, এমদাদুল হক রিফাদ, ফারুক আহমেদ তানিম, নওয়াজ শরীফ ফাহিম, নাছির উদ্দিন, মান্নান সরকার, মেহেদী হাসান, আরিফুল ইসলাম, মাহফুজ আহমেদ, দেলোয়ার হোসাইন, ইমদাদুল হক সম্রাট, আল-আমিন, আকলিমা আক্তার আঁখি, শামস পুলক, জাকারিয়া আসিফ, জামশেদ আলম ,মেহেদী হাসান, ইসমাইল হোসেন, মাহবুব আলম।

যুগ্ন সাধারণ সম্পাদক সানোয়ার ইসলাম, কাজী সোমাইয়া জান্নাত, সাইফুল ইসলাম, জান্নাতুল ফেরদৌস পিয়া,মাহিদুল ইসলাম, মুজাহিদুল ইসলাম। সাংগঠনিক সম্পাদক, আবু জাফর ই আবু জাফর ভূইয়া, রায়হান উদ্দিন, কেয়া ধর, সুব্রত সাহা। প্রচার ও প্রকাশনা সম্পাদক ফারজানা রিমি, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আফজাল হোসেন। দপ্তর সম্পাদক সায়দুর রহমান ও উপ-দপ্তর সম্পাদক জাকারিয়া সরকার।

অর্থ সম্পাদক ওবায়দুল্লাহ খাঁন, উপ অর্থ সম্পাদক জিল্লুর রহমান। তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আব্দুল্লাহ আল নোমান মিয়াজী ও উপ-তথ্য ও প্রযুক্তি সম্পাদক আল মামুন।সংস্কৃতি বিষয়ক সম্পাদক এ.বি.এম মোস্তফা কামাল ইমরুজ ও উপ-সংস্কৃতি বিষয়ক সম্পাদক মুহাম্মদ ইছা। ক্রীড়া বিষয়ক সম্পাদক আনোয়ার হোসাইন ও উপ-ক্রীড়া সম্পাদক নাসিফ মোহামেন।

ছাত্রী বিষয়ক সম্পাদক শাকিলা আক্তার, উপ-ছাত্রী বিষয়ক সম্পাদক নাইমা আক্তার। আইন বিষয়ক সম্পাদক ইব্রাহিম খলিল, উপ-আইন সম্পাদক মো ফয়সাল আহমেদ। সমাজসেবা বিষয়ক সম্পাদক জহিরুল ইসলাম, উপ-সমাজসেবা সম্পাদক মেহেদী হাসান। শিক্ষা ও পাঠচক্র সম্পাদক কাজী আরিফুল ইসলাম ও উপ-শিক্ষা সম্পাদক রাকিব উদ্দিন। আপ্যায়ন বিষয়ক সম্পাদক গোলাম হাক্কানি ও উপ-আপ্যায়ন সম্পাদকফাহিমা আক্তার নিলা।

এছাড়াও নব গঠিত কমিটিতে কার্যনির্বাহী সদস্যরা হলেন সুশান্ত শাহা,ফাহিমুল হাসান, জয়নব আক্তার , ফারহানা বিনতে আঁখি, সাখাওয়াত হোসেন, রাকিব হোসাইন, ওমর ফারুক, ইসরাত জাহান অয়ন, সাঈদা আক্তার নিপা।

উল্লেখ্য, নবগঠিত কমিটি আগামী ১ বছরের জন্য দায়িত্ব পালন করবে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!