কুমিল্লা বিশ্বরোডে ট্রাকে করে ফেন্সিডিল পরিবহনকালে ২ জন আটক

স্টাফ রিপোর্টার:
কুমিল্লা সদরের আলেখারচর বিশ্বরোড এলাকা থেকে ট্রাকে করে ফেন্সিডিল পরিবহনকালে ২ জনকে আটক করেছে কুমিল্লা র‌্যাব-১১,সিপিসি-২ সদস্যরা। এ সময় ২ শত বোতল ফেন্সিডিলসহ ট্রাকটি জব্দ করা হয়।

রোববার (১১ অক্টোবর) দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে অভিযানের বিষয়টি নিশ্চিত করেছেন কুমিল্লা র‌্যাব।

র‌্যব সূত্র জানায়, র‌্যাব-১১, সিপিসি-২ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে আজ ভোররাতে কুমিল্লা সদরের আলেখারচর বিশ্বরোড মোড় এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ট্রাকে করে ফেন্সিডিল পরিবহনকালে দুইজন মাদক ব্যবসায়ীকে হাতেনাতে আটক করে। এসময়ে উক্ত ট্রাক তল্লাশী করে ২০০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। আটককৃত মাদক ব্যবসায়ীরা হলেন ফেনী জেলার ফেনী সদর থানার দৌলতপুর গ্রামের মৃত ওবায়দুল হকের ছেলে নুরুল আফসার (৩৭) ও লক্ষীপুর জেলার লক্ষীপুর সদর থানার শাকচর গ্রামের মৃত সাখায়েত উল্লাহ্র ছেলে মোঃ মহরম আলী (৪৪)। এক্ষেত্রে মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ট্রাকটিও জব্দ করা হয়।

আটককৃৃত মাদক ব্যবসায়ীদ্বয়কে প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও অনুসন্ধানে তারা দীর্ঘদিন যাবৎ জব্দকৃত ট্রাকে করে কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে ফেন্সিডিলসহ বিভিন্ন মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে স্বীকার করে।

উক্ত বিষয়ে ধৃত আসামীদের বিরুদ্ধে কুমিল্লা জেলার কোতয়ালি থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!