কুমিল্লা সদর দক্ষিণে নৈশ প্রহরীর অর্ধগলিত লাশ উদ্ধার

মাজহারুল ইসলাম বাপ্পি :

কুমিল্লা সদর দক্ষিণে এক নৈশ প্রহরীর  অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়েছে। শুক্রবার দুপুর ১টার দিকে উপজেলার ঘিলাতুলী এলাকার পরিত্যক্ত মুরগী ও গরুর ফার্মের সেফটিক ট্যাংক থেকে মোঃ শাহজালালের লাশ উদ্ধার করা হয় বলে জানায় পুলিশ। মোঃ শাহজালাল সদর দক্ষিণ উপজেলার গলিয়ারা দক্ষিণ ইউনিয়নের নলকুঁড়ি গ্রামের আনা মিয়ার ছেলে। তিনি কালির বাজার মাধ্যমিক বিদ্যালয়ে নৈশ প্রহরী হিসেবে কাজ করতেন।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, মোঃ শাহজালাল কালিরবাজার মাধ্যমিক বিদ্যালয়ে  নৈশ্যপ্রহরী হিসেবে চাকুরী করত। গত মার্চ মাসের ৩ তারিখ থেকে নৈশপ্রহরী শাহজালাল নিখোঁজ হয়। অনেক খোঁজাখুঁজি করে কোথাও তার সন্ধান না পাওয়ায় তার পরিবারের পক্ষ থেকে সদর দক্ষিণ মডেল থানায় অভিযোগ দায়ের করা হয়।

শুক্রবার (৫ এপ্রিল) দুপুরে ঘিলাতুলি মীর হোসেনের পরিত্যক্ত মুরগী ও গরুর ফার্মের সেফটিক ট্যাংক খুলে নিখোঁজ নৈশপ্রহরী শাহজালালের অর্ধগলিত মরদেহ  উদ্ধার করে সদর দক্ষিণ মডেল থানা পুলিশ। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে।

কালীবাজার হাই স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি ডাঃ মোঃ আমিনুল ইসলাম নিহতের পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে প্রকৃত আসামীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

এ বিষয়ে সদর দক্ষিণ মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ আলমগীর ভূঁইয়া জানান, গত মাসের প্রথম দিকে থানায় অভিযোগের সাথে সাথেই
পুলিশ নৈশ প্রহরীর সন্ধানে মাঠে নামে,সেই সাথে ২ জনকে গ্রেপ্তার ও করা হয়। শুক্রবার (৫ এপ্রিল) দুপুরে পরিত্যক্ত মুরগী ও গরুর ফার্মের সেফটিক ট্যাংক খুলে নিখোঁজ নৈশপ্রহরী শাহজালালের অর্ধগলিত মরদেহ  উদ্ধার করা হয়। ময়নাতদন্তের জন্য লাশ কুমেকে পাঠানো হয়েছে। লাশ আইনি প্রক্রিয়া শেষে স্বজনদের কাছে পাঠানো হবে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!