কুমিল্লা সদর দক্ষিণ উপজেলায় ১৩’শ অটো-সিএনজি শ্রমিকের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক :

করোনা পরিস্থিতি দু’সপ্তাহের কঠোর লকডাউনে সরকারি নির্দেশনা মেনে গাড়ি না চালিয়ে স্বাস্থ্য বিধি মেনে ঘরে থাকায় কর্মহীন হয়ে পরা কুমিল্লা সদর দক্ষিণের ১৩’শ অটো,সিএনজি ও টমটম শ্রমিকের মাঝে প্রধানমন্ত্রীর উপহার প্রদান সম্পন্ন হয়েছে।

শনিবার বিজয়পুর,গলিয়ারা উত্তর ও দক্ষিণ ইউনিয়নের অটো-সিএনজি ও টমটম চালকদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ এর মধ্য দিয়ে উপজেলার ইউনিয়নগুলোতে জনবান্ধন এ কর্মসূচি আপাতত সমাপ্ত হয়। এবার সিটির পদুয়ার বাজার বিশ্বরোড এলাকা সহ দক্ষিণ এর নয়টি ওয়ার্ডে অটো-সিএনজি শ্রমিকদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার প্রদান করা হবে। এরই মধ্যে শ্রমিকদের তালিকা প্রায় সম্পন্নও হয়েছে।

এ ব্যাপারে কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা নির্বাহী অফিসার শুভাশিস ঘোষ জানান, সরকার ঘোষিত কঠোর লকডাউন বাস্তবায়নে কুমিল্লার প্রাণকেন্দ্র পদুয়ার বাজার বিশ্বরোড,সদর দক্ষিণের কোটবাড়ি,চৌয়ারা,সুয়াগাজী, বিজয়পুর,লালমাই বাজার সহ বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে বিরামহীন ভাবে কাজ করছে উপজেলা প্রশাসন ও আইন শৃঙ্খলা বাহিনী। জরুরী প্রয়োজন ছাড়া কোন ভাবেই যাতে সদর দক্ষিণের মানুষ অযথা রাস্তাঘাটে না বের হয়,সে ব্যাপারে প্রশাসন আন্তরিকতার সাথে কাজ করে যাচ্ছে। পাশাপাশি কর্মহীন হয়ে পরা সিএনজি-অটো ও টমটম শ্রমিকের মাঝে প্রধানমন্ত্রীর উপহার পৌঁছে দিয়েছি। মানুষ যাতে খাবারের অভাবে বাহিরে যেতে না হয়। এ সময় সদর দক্ষিণ উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল হাই বাবলু, মহিলা ভাইস চেয়ারম্যান নাসিমা আক্তার পুতুল, গলিয়ারা উত্তর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ওবায়েদুর রহমান,বিজয়পুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান খোরশেদ আলম খোকা,আওয়ামী নেতা চন্দন চক্রবর্তী, বিজয়পুর ইউনিয়ন পরিষদ মেম্বার মহিন উদ্দিন, গলিয়ারা উত্তরে উপস্থিত ছিলেন স্থানীয় ইউপি মেম্বার মোঃ নাঈম,আব্দুল হালিম,মোঃ আনাস সহ বিভিন্ন ওয়ার্ডের সদস্যরা উপস্থিত ছিলেন।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!