কুমিল্লা সদর পল্লী সমাজের উদ্যোগে সামাজিক সম্প্রীতি অনুষ্ঠান

প্রেস বিজ্ঞপ্তি :

অদ্য ১১/১১/২০২০ খ্রি. তারিখে কুমিল্লা সদর উপজেলার উত্তর দূর্গাপুর ইউনিয়নের আড়াইওরা পল্লী সমাজের উদ্যোগে সামাজিক সম্প্রীতির আয়োজন করা হয়। আয়োজনের মধ্যে ছিল চিত্রাংকন প্রতিযোগিতা, বালিশ খেলা, হাড়িভাঙ্গা খেলা, বাল্য বিবাহ না বলে লাল কার্ড প্রদর্শনী এবং স্বাস্থ্য বিষয়ক সার্ভিস ক্যাম্পেইন।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা সাংবাদিক সমিতির সভাপতি ও জেলা যৌন হয়রানি নির্মুল কমিটির সাধারণ সম্পাদক ইয়াসমিন রীমা, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক রূপসী বাংলা পত্রিকার সাংবাদিক ও জেলা যৌন হয়রানি নির্মুল কমিটির নির্বাহী কমিটির সদস্য অশোক বড়–য়া, ব্র্যাক জেলা সমন্বয়কারী জিয়া উদ্দিন আহম্মেদ, বিশিষ্ট সমাজসেবী ঝর্ণা আক্তার, পল্লী সমাজের নেতা রুকাইয়া বেগম, মোঃ সাইফুল ইসলাম (ব্র্যাক স্বাস্থ্য কর্মসূচি) এবং ব্র্যাক সামাজিক ক্ষমতায়ন কর্মসূচি মোঃ মাসুদ রানা (কর্মসূচি সংগঠক)।

উপস্থিত বক্তারা বলেন, করোনাকালীন সময়ে পল্লী সমাজের এই ধরণের মহতী অনুষ্ঠানের ফলে সকলের মধ্যে ভেদাভেদ ভুলে সকলকে একই ছাতার নিচে আসতে সাহায্য করবে এবং বাচ্চাদের মধ্যে সৃজনশীল চর্চার ফলে তাদের মধ্যে নতুন কিছু বিকশিত হবে।

বিশিষ্ট সমাজসেবী ঝর্ণা আক্তারের অর্থায়নে অনুষ্ঠান শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার এবং সকল সদস্যদের হাত ধৌয়া, নিরাপদ থাকার জন্য সাবান ও মাস্ক দেওয়া হয়।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!