কুমিল্লা সিটির দক্ষিণ অফিসে দৃষ্টি নন্দন মসজিদ করা হবে বলে জানালেন মেয়র সাক্কু

নিজস্ব প্রতিবেদকঃ

মহানগরীর ২৫ নং ওয়ার্ডের লইপুরাস্থ কুমিল্লা সিটি কর্পোরেশন অফিসে নামাজের স্থান এর শুভ উদ্বোধন করা হয়েছে। সোমবার বিকালে নামাজের স্থানের শুভ উদ্বোধন করেন কুমিল্লা সিটি কর্পোরেশনের মেয়র মনিরুল হক সাক্কু।

মেয়র সাক্কু বলেন, কুমিল্লা সিটির দক্ষিণ অফিসের নাগরিকদের জন্য সুন্দর একটি নামাজ পড়ার ব্যবস্থা করা হয়েছে। এটি অত্যন্ত প্রয়োজনীয় ও প্রশংসনীয় একটি উদ্যোগ।

এ জন্য কুমিল্লা সিটি কর্পোরেশনের কর নির্ধারন কর্মকর্তা মোঃ ইকবাল হোসেন ভূঁইয়াকে ধন্যবাদ জানান মেয়র সাক্কু। ভবিষ্যতে কুমিল্লা সিটির দক্ষিণ অফিসে একটি দৃষ্টি নন্দন জামে মসজিদ করা হবে বলেও জানান তিনি। উদ্বোধন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা ড. শফিকুল ইসলাম। অনুষ্ঠানে অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন ২১নং ওয়ার্ড কাউন্সিলর কাজী মাহাবুবুর রহমান,২৩নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আলমগীর হোসেন,২৫ নং ওয়ার্ড কাউন্সিলর এমদাদুল্লা বিএসসি, কুমিল্লা সিটি কর্পোরেশনের কর নির্ধারন কর্মকর্তা মোঃ ইকবাল হোসেন ভূঁইয়া।

এ সময় সমাজ সেবক বাবুল মিয়া, কুমিল্লা সিটি কর্পোরেশনের লাইসেন্স পরিদর্শক মোঃ রবিউল ইসলাম চৌধুরী,কর আদায়কারী মোঃ শাহাদাত হোসেন, ১৯নং ওয়ার্ড সচিব রাসেল, ২০নং ওয়ার্ড সচিব মোস্তফা কামাল সোহাগ, ২১নং ওয়ার্ড সচিব কাউছার, ২২নং ওয়ার্ড সচিব ওমর ফারুক পাটোয়ারী, ২৩নং ওয়ার্ড সচিব আবুল বাশার,২৫ নং ওয়ার্ড সচিব রাসেলসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!