কুমিল্লা সেল্প সার্ভিস টিমের উদ্যোগে অগ্নিদগ্ধ মহিলাকে অনুদান প্রদান

নিজস্ব প্রতিবেদক।।

সামাজিক সংগঠন কুমিল্লা সেল্প সার্ভিস টিম এর উদ্যোগে একজন অগ্নিদগ্ধ মহিলাকে অনুদান প্রদান করে। এ সময় উপস্থিত ছিলেন কুমিল্লা সেল্প সার্ভিস টিম সদস্য কুমিল্লা এসডি নিউজ ২৪ এর বার্তা সম্পাদক মাজহারুল ইসলাম বাপ্পি, কুমিল্লা সেল্প সার্ভিস টিম সদস্য তোফায়েল হোসেন, মাইনুল ইসলাম রাজু, মোস্তাকিমুল নাফিস, শাকিল।

কুমিল্লা সেল্প সার্ভিস টিম এর প্রতিষ্ঠাতা ইঞ্জিনিয়ার আব্দুল মান্নান বলেন, কুমিল্লা সেল্প-সার্ভিস টিমের পথচলার ব্যাপারে প্রথমেই একটি কথা বলতে হয়, একমাত্র সেচ্ছাসেবকরাই সরকারের পাশাপাশি দেশের উন্নয়নে গুরত্বপূর্ণ ভুমিকা রাখছে।

তারই গতিধারায় বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার লক্ষ্যে সরকারের উন্নয়নের ধারাকে গতিশীল করতে,সমৃদ্ধ কুমিল্লা গড়ার লক্ষ্যে ও যুবকদের মননশীল করে তুলতে আমাদের কুমিল্লা সেল্প-সার্ভিস টিমে (CST) এর পথচলা।

কুমিল্লার নিপীড়িত, হতদরিদ্র, সুবিধা বঞ্চিত, ভুমিহীন, প্রান্তিক জনগোষ্ঠীর খাদ্য, শিক্ষা, স্বাস্থ্য ও অর্থ-সামাজিক উন্নয়নে ভুমিকা রাখার জন্য আমরা অঙ্গীকারবদ্ধ।

পাশাপাশি শিক্ষার উন্নয়ন, আত্ন-কর্মসংস্থান সৃষ্টি ও সামাজিক রক্ত-বন্ধন গড়ে তুলবে আমাদের কুমিল্লা সেল্প-সার্ভিস টিম (CST)। পাশাপাশি সকল সেচ্ছাসেবী কর্মী ও সংগঠনকে বিভিন্ন সেবা দিয়ে অনুপ্রাণিত করতে আমাদের অগ্রনি ভুমিকা থাকবে।

আমাদের এই কর্মযাত্রার শুরুলগ্নে সেচ্ছাসেবীরা নিজস্ব অর্থায়নে সাহায্যের হাত বাড়িয়ে দিয়ে একটি অসহায়,অগ্নিদগ্ধ মেয়ের (কালিয়াজুড়ি, কুমিল্লা) পাশে গিয়ে দাড়িয়েছে। আমাদের এই কর্মধারা অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।

আপনাদের সবার দোয়া ও ভালোবাসায় কুমিল্লা সেল্প-সার্ভিস টিম এগিয়ে যাবে অনেক দূর। দেশের সকল মানুষের প্রতি আমার উদাত্ত আহবান থাকবে, প্রত্যেকে আমরা নিজ নিজ অবস্থান থেকে মানবতার সেবায় এগিয়ে আসব। মানব সেবাই প্রকৃত মানুষের পরিচয়। মানব সেবাই একমাত্র আত্নার প্রশান্তি পরিশেষে মানবতার জয় কামনা করছি।

কুমিল্লা সেল্প সার্ভিস টিম (CST) এর ফেইসবুক গ্রুপের লিংকটি নিচে দেয়া হলো…

https://www.facebook.com/groups/494028788658632/?ref=share

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!