কৃষকের ধান কেটে ঘরে পৌঁছে দিলেন কুমিল্ল দক্ষিণ জেলা ছাত্রলীগ

সোহাগ মিয়াজী :
মাননীয় প্রধানমন্ত্রী ও কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ মুজিবুল হক এমপি’র ও বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশে কুমিল্লায় কৃষকের ধান কেটে ঘরে তুলে দিয়েছেন কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগের কিছু নেতাকর্মী। বুধবার সকালে কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক লোকমান হোসেন রুবেলের নেতৃত্বে ছাত্রলীগের নেতাকর্মীরা চৌদ্দগ্রাম উপজেলার শ্রীপুর ইউনিয়নের ভাইজকরা মাঠ থেকে ধান কেটে কৃষকের বাড়ি পর্যন্ত পৌঁছে দেন।

স্থানীয়রা জানান, দেশে করোনাভাইরাসের কারণে লকডাউন থাকায় কৃষি শ্রমিক সংকট দেখা দিয়েছে। মাঠে ধান পাকলেও সেই ধান কাটার লোক পাওয়া যাচ্ছে না। কীভাবে ধান কাটবেন, বাড়ি নেবেন, মাড়াই করবেন, কীভাবে অর্থের সংস্থান হবে- এ চিন্তায় অসহায় হয়ে পড়েছেন কৃষকরা। তাদের পাশে দাঁড়িয়েছে ছাত্রলীগের একদল কর্মী।

ভাইজকরা গ্রামের কৃষক তাজুল ইসলাম বলেন, সবাই যদি এভাবে পাশে দাঁড়ায় তাহলে আমরা বড় রকম ক্ষতির হাত থেকে রক্ষা পাব। তিনি প্রধানমন্ত্রী ও ছাত্রলীগ নেতাকর্মীদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন।

কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক লোকমান হোসেন রুবেল, প্রধানমন্ত্রীর নির্দেশে এই কাজ আমরা অব্যাহত রাখব। যদি কারও সাহায্যের প্রয়োজন হয় আমাদের জানালে আমরা ওই কৃষকের পাশে দাঁড়াব।পাশা পাশি আমরা একটি হেল্প ডেক্স খুলেছি আপনারা চাইলে এসকল সহযোগিতা আমাদের থেকে নিতে
পারবেন।
এসময় উপস্থিত ছিলেন শ্রীপুর ইউনিয়নের ছাত্রলীগের সভাপতি আনোয়ার হোসেন,  সাধারন সম্পাদক মোশারেফ হোসেন সোহাগ, চৌদ্দগ্রাম উপজেলা ছাত্রলীগ সদস্য শাহ নেওয়াজ, শ্রীপুর ইউনিয়ন ছাত্রলীগের সদস্য রিফাত, জিয়া উদ্দিন বাবলু, এরশাদ, আরিফ, বাকী মির্জা, রেদওয়ান, আলিফ সহ অন্যন্যা নেতৃবৃন্দ।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
error: ধন্যবাদ!